ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ফাইনালে শিষ্যদের ফিটনেস নিয়ে চিন্তিত নন ক্রোয়েশিয়া কোচ

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪০, ১৪ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফাইনালে শিষ্যদের ফিটনেস নিয়ে চিন্তিত নন ক্রোয়েশিয়া কোচ

ক্রীড়া ডেস্ক : নকআউট পর্বে ক্রোয়েশিয়ার তিন ম্যাচই গড়িয়েছে অতিরিক্ত সময়ে। ফাইনালে ক্রোয়েশিয়ার কিছু খেলোয়াড়ের ফিটনেস নিয়ে তাই শঙ্কা জেগেছে। তবে শিষ্যদের ফিটনেস নিয়ে চিন্তিত নন ক্রোয়েশিয়া কোচ জ্লাতকো দালিচ।

শেষ ষোলো ও কোয়ার্টার ফাইনালে ডেনমার্ক ও স্বাগতিক রাশিয়ার বিপক্ষে ক্রোয়েশিয়া জিতেছে টাইব্রেকারে। সেমিফাইনালে অতিরিক্ত সময়ে গড়ানো ম্যাচে ইংল্যান্ডকে ২-১ গোলে হারিয়ে প্রথমবারের মতো উঠেছে ফাইনালে। 

রোববার মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে ফাইনালে ১৯৯৮ সালের চ্যাম্পিয়ন ফ্রান্সের মুখোমুখি হবে ক্রোয়েশিয়া। শিরোপা নির্ধারণী ম্যাচে খেলোয়াড়দের ফিটনেস নিয়ে ভাবছেন না দালিচ। কোনো খেলোয়াড় নিজেকে যথেষ্ট ফিট মনে না করলে বিষয়টা তাকে জানাবে বলে বিশ্বাস কোচের।

 



শনিবার সংবাদ সম্মেলনে দালিচ বলেছেন, ‘এটা বিশ্বকাপ ফাইনাল, খেলোয়াড়রা সেটা ভালো করেই জানে। আমার খেলোয়াড়রা শতভাগ ফিট না থাকলে আমাকে জানাবে। আমরা এমন একটা সম্পর্ক তৈরি করেছি যাতে তারা বলবে, “আমি ফিট নই, আমি ফাইনালে খেলতে পারব না”।’

ফাইনালের জন্য খেলোয়াড়রা প্রস্তুত বলেও জানালেন ক্রোয়েশিয়া কোচ, ‘আমরা অনুশীলনের জন্য জোরাজুরি করিনি। আমাদের প্রস্তুতির কিছু নেই। আমাদের বিশ্রাম দরকার। আমাদের ছোটখাটো কিছু সমস্যা আছে, আশা করি, আজকের মধ্যে সেটি কাটিয়ে উঠতে পারব। সব খেলোয়াড় খেলার জন্য প্রস্তুত আছে। তা যদি নাও হয়, আমাদের বেঞ্চে দারুণ সব খেলোয়াড় আছে। আমি চিন্তিত নই।’
 

 


রাইজিংবিডি/ঢাকা/১৪ জুলাই ২০১৮/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়