ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

সৃষ্টিশীল নানা আয়োজনে বিজনেস আইডিয়া কনটেস্ট সম্পন্ন

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৫, ৬ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সৃষ্টিশীল নানা আয়োজনে বিজনেস আইডিয়া কনটেস্ট সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : দৃষ্টি চট্টগ্রামের উদ্যোগে সৃষ্টিশীল নানা আয়োজনের মধ্য দিয়ে শেষ হয়েছে ‘ইস্পাহানী-দৃষ্টি ব্রেইনস্টর্মিং বিজনেস আইডিয়া কনটেস্ট-২০১৯’।

শনিবার দুপুরে চট্টগ্রাম নগরীর পিটস্টপ কনফারেন্স হলে আয়োজিত সমাপনী অনুষ্ঠানে শেষ হয় সপ্তাহব্যাপী এই আয়োজন। অংশ নেয়া ৩৭টি দলের মধ্যে চূড়ান্ত পর্বে উঠে আসা চারটি দলের বিজনেস আইডিয়া প্রদর্শনীতে বিচারকদের রায়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের টিম ‘বিজ প্রো’। রানার্সআপ হয়েছে একই বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের টিম ‘সুপারবাগ’ এবং তৃতীয় অবস্থানে ছিল চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স এবং ব্যাংকিং বিভাগের টিম ‘হাংগরী ড্রাগন’।

সমাপনি প্রদর্শনীতে বিচারক হিসেবে ছিলেন দেশের বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব, বিশিষ্ট টেলিভিশন অভিনেতা এবং মাত্রা এডভারটাইজিং লিমিটেড-এর ম্যানেজিং পার্টনার আফজাল হোসেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের সাবেক প্রধান নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ মামুন, র‌্যাংকস এফসি প্রপার্টিজ লিমিটেডের সিইও প্রকৌশলী তানভীর শাহরিয়ার রিমন, বিশিষ্ট ব্যাংকার কায়েস চৌধুরী, ফ্যাশন ডিজাইনার নাসরিন সারওয়ার মেঘলা।

দৃষ্টি চট্টগ্রামের সভাপতি মাসুদ বকুল জানান, বিগত নয় বছর ধরে চট্টগ্রামে মেধা বিকাশের এই ধরনের সৃষ্টিশীল আয়োজন করে আসছে দৃষ্টি। এবার ১০ম আয়োজন হিসেবে ব্রইনস্টর্মিং বিজনেস আইডিয়া কনটেস্ট-২০১৯ সম্পন্ন হলো। এই প্রতিযোগিতায় চট্টগ্রামের সবকটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের সমন্বয়ে ৩৭টি দল অংশগ্রহণ করেছে। এক সপ্তাহে অংশগ্রহণকারী টিমসমূহ বিজনেস আইডিয়া, টেলিভিশন কমার্শিয়ালসহ বিভিন্ন বিষয়ে কর্মশালায় অংশগ্রহণের সুযোগ পেয়েছে।

 

 

 

রাইজিংবিডি/চট্টগ্রাম/০৬ এপ্রিল ২০১৯/রেজাউল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ