ঢাকা, বৃহস্পতিবার, ৩০ অগ্রহায়ণ ১৪২৪, ১৪ ডিসেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

ফ্রিজ কিনে টিভির শখ পূরণ কৃষক হায়দার আলীর

অগাস্টিন সুজন : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-১০-১২ ৭:১৭:২৭ পিএম     ||     আপডেট: ২০১৭-১০-১২ ৮:১৭:০৯ পিএম
হায়দার আলীর (মাঝে) হাতে লাখ টাকার ক্যাশ ভাউচার তুলে দেওয়া হচ্ছে

নিজস্ব প্রতিবেদক : কৃষিকাজ করে সংসার চলে হায়দার আলীর। অনেকদিন ধরে স্বপ্ন ছিল ফ্রিজ-টিভি কিনবেন। কিন্তু টাকার অভাবে সে স্বপ্ন পূরণ হয়নি। বহু কষ্টে কিছু টাকা জোগাড় করে ফ্রিজ কিনতে যান ওয়ালটনের শোরুমে। সেই ফ্রিজ তাকে এনে দেয় লাখ টাকার ক্যাশ ভাউচার। ফ্রিজের সঙ্গে এখন টিভির শখও পূরণ হয়েছে তার।

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার মুশুদ্দি গ্রামের প্রান্তিক কৃষক হায়দার আলী। স্ত্রী ও দুই সন্তান নিয়ে তার পরিবার। তিনি জানান, গতকাল বুধবার ফ্রিজ কিনতে গিয়েছিলেন মেসার্স লিজা এন্টারপ্রাইজে। সেখানে গিয়ে জানতে পারেন ওয়ালটনের যে কোনো পণ্য কিনলে ডিজিটাল রেজিস্ট্রেশনের সুযোগ রয়েছে। এতে থাকছে ১ লাখ টাকা পর্যন্ত ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ। তখনই ওয়ালটনের ফ্রিজ কেনার সিদ্ধান্ত নেন তিনি।

হায়দার আলী জানান, ফ্রিজ কেনার পর শোরুমের ম্যানেজার তাকে রেজিস্ট্রেশনের করে দেন। আজ বৃহস্পতিবার সকালে শোরুম থেকে ফোন করে তাকে জানানো হয় লাখ টাকার ক্যাশ ভাউচার পাওয়ার খবর। কিন্তু ব্যাপরটা যেন বিশ্বাসই হচ্ছিল না তার। আশা-নিরাশার দোলাচল নিয়ে ছুটে যান শোরুমে। ম্যানেজার তার হাতে ১ লাখ টাকার ক্যাশ ভাউচার তুলে দিলে বিশ্বাস হয় তার।

তিনি বলেন, যেখানে আমি একটি ফ্রিজের টাকা জোগাড় করতে পারছিলাম না। সেখানে এখন আমার হাতে ১ লাখ টাকার ক্যাশ ভাউচার। এটা যেন বিশ্বাসই হচ্ছে না। এই টাকা দিয়ে একটি টেলিভিশন এবং একটি রাইস কুকার কিনেছি। বাকি টাকা দিয়ে কি কিনবো এখনো ভাবতে পারিনি।

মেসার্স লিজা এন্টারপ্রাইজের ম্যানেজার মো. আশরাফুর রহমান লাভলু জানান, হায়দার আলীর লাখ টাকার ক্যাশ ভাউচার প্রাপ্তিতে এলাকায় ব্যাপক সাড়া পড়েছে। অনেকেই তার সঙ্গে শোরুমে চলে এসেছেন। তাদের মধ্যে ছিল উৎসবের আমেজ।

তিনি বলেন, ডিজিটাল রেজিস্ট্রেশনের ব্যাপারে আমরা এ এলাকায় প্রচার কাজ চালাচ্ছি। এবং ব্যাপক সাড়া পাচ্ছি। এতে করে ওয়ালটন পণ্য কিনতে আমাদের শোরুমে ক্রেতা সমাগম বেড়েছে।

লাভলু বলেন, এর আগে একজন ক্রেতা বাকিতে একটি ফ্রিজ কেনেন। ডিজিটাল রেজিস্ট্রেশনের পর তিনি পান ৫ হাজার টাকার ক্যাশ ভাউচার। পরে ওয়ালটনের একটি এলইডি টেলিভিশন নেন। ক্যাশ ভাউচারের টাকার সঙ্গে সমন্বয় করে বাকি টাকা আজ পরিশোধ করে গেছেন।

তিনি জানান, ওয়ালটনের পণ্যের গুণগত মান ভাল হওয়ায় এবং দাম কম থাকায় ক্রেতাদের কাছে এই ব্র্যান্ডের চাহিদা বেশি।

উল্লেখ্য, পণ্য ক্রয়ে ডিজিটাল রেজিস্ট্রেশন ক্যাম্পেইন শুরু করেছে ওয়ালটন। যার ফলে ওয়ালটন পণ্যের গ্রাহকরা পাবেন আরো দ্রুত ও সর্বোত্তম সেবা। এই কার্যক্রমে ক্রেতাদের উদ্বুদ্ধ করতে দেওয়া হচ্ছে নিশ্চিত ক্যাশ ভাউচার। ওয়ালটন প্লাজা এবং পরিবেশক শোরুম থেকে দশ হাজার টাকা বা তার চেয়ে বেশি মূল্যের পণ্য কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করার পর ২০০ টাকা থেকে সর্বোচ্চ ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পাচ্ছেন ক্রেতারা।



রাইজিংবিডি/ঢাকা/১২ অক্টোবর ২০১৭/অগাস্টিন সুজন/সাইফ

Walton
 
   
Marcel