ঢাকা, রবিবার, ৪ ভাদ্র ১৪২৫, ১৯ আগস্ট ২০১৮
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

স্ত্রীর আবদারে ওয়ালটন টিভি কিনে আরেকটি ফ্রি পেলেন ব্যবসায়ী

মিনহাজুল আবেদীন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৬-০৩ ৪:১৪:৪৬ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-০৩ ১০:২০:০৬ পিএম
ওয়ালটনের টিভি কিনে আরেকটি এলইডি টিভি ফ্রি পেয়ে মহাখুশি মো. আব্দুল রশীদ

নিজস্ব প্রতিবেদক : স্ত্রীর আবদারে ব্যবসার জমানো টাকা দিয়ে টিভি কিনতে আসেন মো. আব্দুল রশীদ। কেনেন দেশীয় ব্র্যান্ড ওয়ালটনের ২৪ ইঞ্চির একটি এলইডি টিভি। আর এই সুবাদে পেয়ে যান ওয়ালটনেরই আরেকটি ২০ ইঞ্চি এলইডি টিভি সম্পূর্ণ ফ্রি।

মো. আব্দুল রশীদ কুষ্টিয়া জেলার কুমারখালীর উত্তর ভবানীপুরের বাসিন্দা। পেশায় কাপড়ের ব্যবাসায়ী। বাবা-মা, স্ত্রী ও দুই ছেলে নিয়ে পরিবার।

গত ৩০ মে কুমারখালীর ওয়ালটন প্লাজা থেকে ১৪ হাজার ৯৯০ টাকা দিয়ে টিভি কেনেন তিনি। দেশব্যাপী চলমান ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় রেজিস্ট্রেশন করেন। এর পরেই আরেকটি টিভি ফ্রি পাওয়ার মেসেজ যায় তার মোবাইল ফোনে।

ওয়ালটনের টিভি কিনে আরেকটি ফ্রি পাওয়ার প্রতিক্রিয়ায় মো. আব্দুল রশীদ বলেন, এটা ছিল সম্পূর্ণ অপ্রত্যাশিত। পুরস্কারটি পাবার পর আনন্দে আত্মহারা হয়ে উঠি। ওয়ালটন কোম্পানির প্রতি ভালোবাসাটা আরো বহু গুণ বেড়ে গেছে।

উপহার পাওয়া টিভিটি কী করবেন? এমন প্রশ্নের উত্তরে আব্দুল রশীদ জানান, এই টিভিটি তিনি তার চাচাকে উপহার দেবেন।

ওয়ালটন ব্র্যান্ডের টিভি কেনার বিষয়ে আব্দুল রশীদ জানান, এর আগেও তিনি ওয়ালটনের আরো অনেক পণ্য কিনে ব্যবহার করেছেন। সেগুলো খুবই ভালো সার্ভিস দিচ্ছে। তাই আবার তিনি ওয়ালটনের পণ্য কিনতে আগ্রহী হন।

ওয়ালটনের কুষ্টিয়া জোনের এরিয়া ম্যানেজার অজিত কুমার দাশ জানান, ডিজিটাল ক্যাম্পেইনে ক্রেতাদের কাছ থেকে ভালো সাড়া পাওয়া যাচ্ছে। চারদিকের মানুষ ওয়ালটনের পণ্য ভালো বলছে। না কিনলেও সকলেই পণ্য দেখতে বিভিন্ন  জায়গা থেকে ওয়ালটন শো-রুমে এসে ভিড় করছেন। আবার অনেকেই এই ক্যাম্পেইনে অংশ নিতে নিজে পণ্য কিনছেন এবং অন্যকেও কিনতে উদ্বুদ্ধ করছেন।

উল্লেখ্য, বিক্রয়োত্তর সেবা কার্যক্রম অনলাইনের আওতায় আনতে গত ১ এপ্রিল থেকে দেশব্যাপী আবারো ডিজিটাল ক্যাম্পেইন শুরু করেছে ওয়ালটন। ক্যাম্পেইনের আওতায় ক্রেতারা ওয়ালটনের ফ্রিজ, টিভি কিংবা এসি কিনে তা রেজিস্ট্রেশন করলেই পেতে পারেন আমেরিকা কিংবা রাশিয়া ভ্রমণের সুযোগ বা ওয়ালটনের আরেকটি ফ্রিজ, টিভি কিংবা এসি সম্পূর্ণ ফ্রি। তবে এসব সুযোগ না পেলেও ক্রেতার জন্য রয়েছে সর্বোচ্চ ২ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত নগদ ছাড়।

ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় গ্রীষ্মকালের জন্য ওয়ালটন ফ্রিজ ও এসিতে এবং বিশ্বকাপ ফুটবল উপলক্ষে ওয়ালটন টিভিতে এসব সুবিধা থাকবে ৩০ জুন, ২০১৮ পর্যন্ত।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৩ জুন ২০১৮/অগাস্টিন সুজন/রফিক

Walton Laptop
 
     
Walton