ঢাকা, শনিবার, ৫ শ্রাবণ ১৪২৬, ২০ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়ালটনের ফ্রিজ-এসি কিনে পুরস্কার পেলেন ৪ জন

রেজাউল করিম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-১৬ ২:৪৯:৩৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-১৬ ৪:২৫:৪২ পিএম
ওয়ালটনের ফ্রিজ-এসি কিনে পুরস্কার পেলেন ৪ জন
Voice Control HD Smart LED

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রামে ওয়ালটনের ফ্রিজ ও এসি কিনে চারজন সৌভাগ্যবান পুরস্কার হিসেবে জিতে নিয়েছেন ওয়ালটন গোল্ড এডিশন ফ্রিজ এবং এক বছরের বিদ্যুৎ বিল।

বৃহস্পতিবার দুপুরে মহানগরীর আগ্রাবাদ দেওয়ানহাটে ওয়ালটন প্লাজা থেকে পুরস্কারপ্রাপ্তদের হাতে ফ্রিজ এবং এক বছরের ফ্রি বিদ্যুৎ বিলের অর্থ তুলে দেওয়া হয়।

পুরস্কার বিজয়ীদের মধ্যে ৩৫ হাজার ৯০০ টাকায় ফ্রিজ কিনে ২৫ হাজার ৫০০ টাকা দামের ফ্রিজ ফ্রি পেয়েছেন শহীদুর রহমান গাজী, ২১ হাজার ১০০ টাকা দামের ফ্রিজ কিনে ২৪ হাজার ৮০০ টাকা দামের ফ্রিজ ফ্রি পেয়েছেন আবিদ হাসান। এ ছাড়া এসি কিনে এক বছরের বিদ্যুৎ বিল হিসেবে ১৪ হাজার ৪০০ টাকা করে নগদ টাকা পুরস্কার পেয়েছেন নজরুল ইসলাম এবং আবদুল আজিজ।



আনুষ্ঠানিকভাবে পুরস্কারপ্রাপ্তদের হাতে ফ্রিজ ও বিদ্যুৎ বিলের অর্থ তুলে দেওয়ার সময় ওয়ালটন চট্টগ্রাম পশ্চিমের এরিয়া ম্যানেজার ইমরোজ হায়দার খান, চট্টগ্রাম ডিভিশনাল ইনচার্জ করপোরেট সেলস অ্যান্ড মার্কেটিং ফাহাদ আহাম্মেদ, রাইজিংবিডি’র চট্টগ্রাম ব্যুরো প্রধান রেজাউল করিম, দেওয়ানহাট ওয়ালটন প্লাজার ব্যবস্থাপক মোহাম্মদ শাহীন, লালখান বাজার প্লাজার ব্যবস্থাপক রাহাত খান সুমন, নেভী গেইট প্লাজার ব্যবস্থাপক মোহাম্মদ মজিদ, ইপিজেড প্লাজার ব্যবস্থাপক মো. মহিউদ্দিন, চকবাজার প্লাজার ব্যবস্থাপক মোহাম্মদ জাকির, হালিশহর প্লাজার ব্যবস্থাপক মোহাম্মদ জহিরুল ইসলাম, চাক্তাই প্লাজার ব্যবস্থাপক জয়পাল বড়ুয়া প্রমূখ উপস্থিত ছিলেন।

৩৫ হাজার ৯০০ টাকায় ফ্রিজ কিনে ২৫ হাজার ৫০০ টাকা দামের ফ্রিজ ফ্রি পাওয়া শহীদুর রহমান গাজীর স্ত্রী রোকসানা আক্তার রাইজিংবিডিকে জানান, ফ্রিজ কিনে আরো একটি ফ্রিজ পাওয়া যাবে এটা কখনো স্বপ্নেও চিন্তা করেননি তিনি। নিজের বাসার জন্য প্রথমবারের মতো একটি ফ্রিজ কিনে আরো একটি নতুন ফ্রিজ জিতে নেওয়া অনেক ভাগ্যের ব্যাপারে উল্লেখ করে রোকসানা আক্তার ওয়ালটনের এই ধরনের অফারের জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

২১ হাজার ১০০ টাকা দামের ফ্রিজ কিনে ২৪ হাজার ৮০০ টাকা দামের ফ্রিজ ফ্রি পেয়েছেন আবিদ হাসান। চট্টগ্রাম রেডিসন ব্লু বে ভিউ’র ফুড অ্যান্ড বেভারেজ বিভাগের কর্মী আবিদ জানান, তার বাসায় আগে ফ্রিজ ছিলো না। কষ্টের টাকায় প্রথমবারের মতো ফ্রিজ কিনতে তিনি ওয়ালটন ব্র্যান্ডকেই পছন্দ করেন।



তিনি জানান, ওয়ালটনে পুরস্কার অফার আছে তিনি তা জানতেন, তবে সেই অফারে তিনিই পুরস্কার জিতে যেতে পারেন তা কল্পনাও করেননি। কিন্তু কিস্তিতে ফ্রিজ কিনে মোবাইল নাম্বার রেজিস্ট্রেশন করার সঙ্গে সঙ্গেই আরো একটি ফ্রিজ পুরস্কার জেতার বার্তা পান মোবাইলে। এতে তিনি অভিভূত হন।

এ ছাড়া ওয়ালটন প্লাজা আগ্রাবাদ দেওয়ান হাট প্লাজা থেকে এসি কিনে এক বছরের বিদ্যুৎ বিল ১৪ হাজার ৪০০ টাকা করে নগদ টাকা পুরস্কার জিতেছেন ওমান প্রবাসী আবদুল আজিজ এবং ক্ষুদ্র ব্যবসায়ী নজরুল ইসলাম।

তারা নিজেদের প্রতিক্রিয়া ব্যক্ত করে জানান, ওয়ালটনের এই উদ্যোগ সত্যি অসাধারণ। এসি কিনে এক বছরের বিদ্যুৎ বিল ফ্রি পাওয়া সৌভাগ্যের।



ক্ষুদ্র ব্যবসায়ী নজরুল ইসলাম বলেন, ‘আমি অনেক কষ্টে টাকা জমিয়ে বাসার জন্য একটি এসি কিনেছি। কিন্তু বিদ্যুৎ বিলের একটা ভয় ছিলো। কিন্তু এক বছরের বিল হিসেবে ১৪ হাজার ৪০০ টাকা ফ্রি পাওয়া আমার ভয় দূর করেছে।’ আগামীতে যেকোনো পণ্য ক্রয়ে ওয়ালটনকেই বেছে নেবেন বলে জানান আজিজ।

ওয়ালটন সূত্রে জানা গেছে, গত ৯ জানুয়ারি থেকে সারা দেশে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে প্রতিষ্ঠানটি। এবার চলছে এই আয়োজনের ৪থ পর্ব বা সিজন ফোর। এর আওতায় ওয়ালটন পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন এক লাখ টাকার ক্যাশ ভাউচার। আছে এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভি, ওভেনসহ আরো অনেক পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। এসব না মিললেও রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক। পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত এ সুবিধা চলবে।



রাইজিংবিডি/চট্টগ্রাম/১৬ মে ২০১৯/রেজাউল/ইভা

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge