ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

কলকাতা যাচ্ছে ‘রাজা বাবু’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৪৫, ৫ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কলকাতা যাচ্ছে ‘রাজা বাবু’

রাজা বাবু সিনেমার পোস্টার

রাহাত সাইফুল : ঢাকাই চলচ্চিত্রের গুণী নির্মাতা বদিউল আলম খোকন পরিচালিত সিনেমা ‘রাজা বাবু’। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন অপু বিশ্বাস ও ইয়ামিন হক ববি।

২০১৫ সালের ঈদুল ফিতরে সারাদেশে মুক্তি পায় সিনেমাটি। ব্যবসাসফল এ সিনেমাটি এবার দেশের গণ্ডি পেরিয়ে ভারতের টালিগঞ্জের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে।

‘রাজা বাবু’ সিনেমাটি বাংলাদেশে মোট ১৬০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল। তারকাবহুল এ সিনেমায় শাকিব-অপু-ববি ছাড়াও অভিনয় করেছেন দিতি, ওমর সানি, শাহনূর, প্রবীর মিত্র, মিশা সওদাগর, উজ্জ্বল, সাদেক বাচ্চু, আফজাল শরীফ প্রমুখ।

সিনেমাটি থাইল্যান্ডসহ বাংলাদেশের বিভিন্ন লোকেশনে একটানা শুটিং হয়। এর কাহিনি লিখেছেন কাশেম আলী দুলাল। সংগীত পরিচালনা করেছেন আলী আকরাম শুভ।

সাফটা চুক্তির মাধ্যমে বাংলাদেশ থেকে একটি চলচ্চিত্র ভারতে রপ্তানি ও প্রদর্শনের বিপরীতে ভারতের কলকাতার একটি সিনেমা আমদানি করে দেশে দেখানো যাবে। সাফটা এই চুক্তির মাধ্যমে ‘রাজা বাবু’ সিনেমাটি কলকাতার প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। এদিকে ভারতীয় সিনেমা ‘তোমাকে চাই’ বাংলাদেশে মুক্তি পাবে। সিনেমাটি বাংলাদেশের সেন্সর বোর্ডে জমা রয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/৫ মার্চ ২০১৭/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়