ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

পুলিশের সেই কনস্টেবল পুরস্কৃত

জিসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৭, ১১ ফেব্রুয়ারি ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পুলিশের সেই কনস্টেবল পুরস্কৃত

নিজস্ব প্রতিবেদক : সাড়ে ৫৭ লাখ টাকা কুড়িয়ে পেয়ে ফেরত দিয়েছিলেন যে পুলিশ কনস্টেবল তাকে ডিএমপির পক্ষ থেকে বিশেষ পুরস্কার দেওয়া হয়েছে।

 

বৃহস্পতিবার ডিএমপির ক্রাইম কনফারেন্সে কনস্টেবল লিটন সুতারকে পুরস্কৃত করা হয়। উত্তম কাজে পুলিশের ভাবমূর্তি বৃদ্ধির জন্য তাকে এ পুরস্কার দেওয়া হয়। ডিএমপির গণমাধ্যম শাখার উপ-কমিশনার মারুফ হোসেন সরদার রাইজিংবিডিকে এ তথ্য নিশ্চিত করেছেন।

 

তিনি জানান, গত ১৯ জানুয়ারি ডিএমপির গণমাধ্যম শাখার কনস্টেবল লিটন সুতার রাজধানীর শেরাটন মোড়ে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্থায় ৫৭ লাখ ৫০ হাজার টাকার একটি পে-অর্ডার ও মুল্যবান কাগজপত্র কুড়িয়ে পান। পরে তিনি সেগুলি নিজে না নিয়ে গণমাধ্যম শাখার অতিরিক্ত উপ-কমিশনার এসএম জাহাঙ্গীর আলম সরকারের কাছে বিষয়টি অবহিত করেন। এরপর প্রকৃত মালিক সামিট কমিউনিকেশন্স লিমিটেডকে ফেরত দেন। এতে পুলিশের ভাবমূর্তি বৃদ্ধি পেয়েছে।

 

তিনি জানান, পরবর্তীতে এ ঘটনা প্রিন্ট ও অনলাইন মিডিয়ায় বিষয়টি প্রকাশিত হলে কনস্টেবল লিটন সুতার ব্যাপক প্রসংশিত হন। যার পরিপ্রেক্ষিতে তাকে এই পুরস্কার দেওয়া হয়। পুরস্কার হিসেবে তিনি ১০ হাজার টাকা পেয়েছেন।

 

এদিকে কনস্টেবল লিটন সুতার পুরস্কার পাওয়ার পর রাইজিংবিডিকে বলেন, ‘সত্যি নিজেকে গর্বিত মনে করছি। সেই সঙ্গে মাননীয় পুলিশ কমিশনারসহ সংশ্লিষ্ট স্যারদের আন্তরিকভাবে কৃতজ্ঞতা জানাচ্ছি। এই প্রক্রিয়া অব্যাহত থাকলে পুলিশের অন্যান্য সদস্যও অনুপ্রাণিত হবে বলে দৃঢ়ভাবে বিশ্বাস করি।’

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১১ ফেব্রুয়ারি ২০১৬/জিসান/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়