ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

সূচের কাজ সূচ করবে, সুতার কাজ সুতা : কৃষিমন্ত্রী

শাকিল আহমেদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৮, ৪ সেপ্টেম্বর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সূচের কাজ সূচ করবে, সুতার কাজ সুতা : কৃষিমন্ত্রী

বক্তব্য রাখছেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী

শেরপুর প্রতিনেধি : জনপ্রতিনিধিদের কাজের হিসাব আদায় করার জন্য জনগণের প্রতি আহ্বান জানিয়ে কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, সূচের কাজ সূচ করবে। সুতার কাজ সুতা করবে। আমি কারও কাজে হস্তক্ষেপ করি না। উপজেলার কাজ উপজেলা করবে, ইউনিয়নের কাজ ইউনিয়ন করবে।

 

কৃষিমন্ত্রী শুক্রবার সকালে তার নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিষদ মুক্তমঞ্চে বিভিন্ন  প্রতিষ্ঠানে অনুদানের চেক বিতরণকালে এক সংক্ষিপ্ত সমাবেশে এসব কথা বলেন।

 

তিনি  বলেন, আমরা রাতের কোনো কারবার করি না। যা করি দিনের আলোতে করি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা, যা বলার প্রকাশ্যে বলেন, সাহসের সঙ্গে বলেন। জনগণের কল্যাণের জন্য রাতদিন হিসাব করেন। কখনও নিজের জীবন-মৃত্যুর হিসাব করেন না।

 

মন্ত্রী পরে বিভিন্ন স্বেচ্ছাসেবী ও ধর্মীয় প্রতিষ্ঠান, ব্যক্তি ও প্রতিবন্ধীদের মাঝে মোট ২২ লাখ  ৩৭ হাজার ৫০০ টাকার চেক, ঢেউটিন, সেলাই মেশিন, কার্পেটসহ নগদ অর্থ বিতরণ করেন।

 

এ সময়  শেরপুরের অতিরিক্ত জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, শেরপুরের পুলিশ সুপার মেহেদুল করিম, উপজেলা নির্বাহী অফিসার  আবু সাঈদ মোল্লা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হোসেন, সাধারণ সস্পাদক ফজলুল হকসহ স্থানীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন ।

 

রাইজিংবিডি/শেরপুর/৪ সেপ্টেম্বর ২০১৫/শাকিল আহমেদ/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়