Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৬ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১ ১৪২৮ ||  ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

এমসি কলেজে গণধর্ষণ: ৬ আসামির ডিএনএ নমুনা সংগ্রহ

নিজস্ব প্রতিবেদক, সিলেট || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৬, ১ অক্টোবর ২০২০   আপডেট: ১৭:১১, ১ অক্টোবর ২০২০
এমসি কলেজে গণধর্ষণ: ৬ আসামির ডিএনএ নমুনা সংগ্রহ

সিলেটের মুরারিচাঁদ (এমসি) কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে নববধূকে গণধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলায় ছয় আসামির ডিএনএ নমুনা সংগ্রহ করা হয়েছে। ওসমানী মেডিক‌্যাল কলেজ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই ফারুক আহমদ বিষয়টি নিশ্চিত করেছেন। 

বৃহস্পতিবার (০১ অক্টোবর) দুপুরে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে তাদের নমুনা সংগ্রহ করা হয়। 

এ ছয় জনই মামলার এজাহার নামীয় আসামি এবং তাদের সকলেই পাঁচ দিনের রিমান্ডে রয়েছেন। তারা হচ্ছেন, মামলার প্রধান আসামি ছাত্রলীগ নেতা সাইফুর রহমান, তারেক আহমদ, শাহ মাহবুবুর রহমান রনি, অর্জুন লঙ্কর, রবিউল ইসলাম ও মাহফুজুর রহমান মাছুম।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া অ্যান্ড কমিউনিটি সার্ভিস) জ্যোর্তিময় সরকার জানান, ‘এজাহারে নাম থাকা ছয় আসামির ডিএনএ নমুনা সংগ্রহ করা হয়েছে। পরে আবারও তাদের পুলিশের হেফাজতে আনা হয়।’

আলোচিত এ মামলায় এ ছয় আসামি ছাড়াও রাজন ও আইনুদ্দিন নামের সন্দেহভাজন দুই আসামিও ৫ দিনের রিমান্ডে রয়েছেন। 

প্রসঙ্গত, গত ২৫ সেপ্টেম্বর এমসি কলেজ ক্যাম্পাসে বেড়াতে আসা দম্পতির স্বামীকে আটকে রেখে রাত সাড়ে ৯টার দিকে কলেজ ছাত্রাবাসে নববধূকে ধর্ষণ করে ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী। এ ঘটনায় ছয় ছাত্রলীগ নেতা-কর্মীর নাম উল্লেখ করে মোট ৯ জনের বিরুদ্ধে মামলা করেছেন ওই গৃহবধূর স্বামী।

নোমান/সাজেদ 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ