RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২২ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৮ ১৪২৭ ||  ০৭ জমাদিউস সানি ১৪৪২

এ সপ্তাহের রাশিফল (২৪-৩০ অক্টোবর)

জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১১, ২৪ অক্টোবর ২০২০   আপডেট: ১১:১২, ২৪ অক্টোবর ২০২০
এ সপ্তাহের রাশিফল (২৪-৩০ অক্টোবর)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): মেষ রাশির জাতক-জাতিকার জন্য এ সপ্তাহটি শুভ যাবে। উদ্যম, সাহস ও কর্মতৎপরতার জন্য সফলতা পাবেন। আর্থিক লেনদেনে সতর্ক হলে ভালো হবে। দাম্পত্য ও পারিবারিক সম্পর্ক মানিয়ে চলার চেষ্টা করুন। মানসিক প্রশান্তি ও সৌভাগ্য বর্ধনের জন্য নীল রঙ আপনার জন্য শুভ। ঝুঁকি নেওয়ার প্রবণতায় আপনার ঝামেলা তৈরি হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): আপনার জন্য এ সপ্তাহটি বেশ সম্ভাবনাময়। ব্যবসায়ীদের আয় রোজগার বাড়বে। বিদেশ থেকে কোনো সুখবর আপনার মানসিক তৃপ্তি বৃদ্ধি করবে। ভাইবোনের সহযোগিতা পাবেন। গৃহসংক্রান্ত বিষয়ে সময় ব্যয় হতে পারে। সৌভাগ্যের স্পন্দন বৃদ্ধির জন্য গোলাপি রঙ ব্যবহার করুন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): সামাজিক ও অফিসিয়াল বিষয়ে ব্যস্ততা বাড়বে। ব্যবসায়ীদের জন্য সপ্তাহটি ভালো যাবে। প্রিয়জনের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। প্রতিটি কাজে ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করুন। সৌভাগ্যের জন্য সাদা রঙ ব্যবহার করুন। জীবনসঙ্গীর শরীরের প্রতি যত্নশীল হোন। ব্যয় নিয়ন্ত্রণ করুন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): মানসিক ও শারীরিক শক্তি বৃদ্ধি পাবে। সামাজিকভাবে মর্যাদা বৃদ্ধি পাবে। সকল প্রকার ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। আর্থিক অগ্রগতি হবে। প্রিয়জনের সঙ্গে সুন্দর সময় কাটবে। বন্ধুদের সঙ্গে আন্তরিক সম্পর্ক বাড়বে। সৌভাগ্য বৃদ্ধির জন্য ক্রিম ও সবুজ রঙ ব্যবহার করুন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): দৈনন্দিন কাজে ব্যস্ততা বাড়বে। যথাসম্ভব দৈনন্দিন ব্যয় নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। ব্যবসায়ীদের আয় বাড়বে। পারিবারের সদস্যদের সঙ্গে চমৎকার সময় কাটবে। তবে কথা বলার ক্ষেত্রে কৌশলী হোন। সৌভাগ্যের স্পন্দন বৃদ্ধির জন্য লাল রঙ ব্যবহার করুন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): সপ্তাহটি মিশ্র শুভ। মানসিক প্রশান্তি বাড়বে। পেশাদারিত্ব কাজে সফলতা পাবেন। প্রেম ও রোমাঞ্চ শুভ। সহকর্মীর সঙ্গে মতবিরোধ এড়িয়ে চলুন। ব্যবসায়ীক কাজে অগ্রগতি হবে। আর্থিক দিক ভালো যাবে। সৌভাগ্য বৃদ্ধির জন্য সবুজ ও বেগুনি রঙ ব্যবহার করুন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২২ অক্টোবর): সমৃদ্ধি ও সফলতা পাবেন। রাজনৈতিক সাংগঠনিকভাবে সম্মানিত হওয়ার সম্ভাবনা আছে। অপ্রয়োজনীয় কথাবার্তা ও হতাশা এড়িয়ে চলুন। সৌভাগ্য বৃদ্ধির জন্য নীল রঙ ব্যবহার করুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২২ নভেম্বর): ভাগ্য আপনার সুপ্রসন্ন। আমদানি ও রপ্তানি কাজে যুক্ত ব্যক্তিরা সফলতা পাবেন। আর্থিক দিক ভালো যাবে। সাংসারিক দিক ভালো কাটবে। সম্পর্কের ক্ষেত্রে নতুন দিক উন্মোচন হবে। সৌভাগ্যের সমৃদ্ধির জন্য সাদা ও লাল রঙ ব্যবহার করুন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): ধনু রাশির জাতক-জাতিকাদের সময় মোটামুটি ভালো যাবে। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। আর্থিক সফলতা আসবে। বিনিয়োগ করলে সফলতার সম্ভাবনা রয়েছে। গৃহসংক্রান্ত বিষয়ে সময় ব্যয় হতে পারে। বৈদেশিক সূত্রে লাভবান হতে পারেন। কথা বলার ক্ষেত্রে কৌশলী হোন। নিজের আবেগকে নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। সৌভাগ্যের স্পন্দন বৃদ্ধির জন্য হলুদ ও কমলা রঙ ব্যবহার করুন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): সপ্তাহটি আপনার জন্য সম্ভাবনাময়। অংশীদারি বিনিয়োগে সফলতা আসতে পারে। পারিবারিক ও দাম্পত্য ক্ষেত্রে ভুল বোঝাবুঝি অবসান হবে। প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক থাকবে। ব্যবসায়ীরা আর্থিকভাবে লাভবান হবেন। বেগুনি রঙ শুভ।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): অহেতুক ঝামেলা থেকে ভুল বোঝাবুঝি তৈরি হতে পারে। গোপন শত্রুতা তৈরি হতে পারে। আর্থিক লেনদেনে সতর্ক হোন। প্রিয়জনের সঙ্গে আন্তরিক সম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। পেশাগত জীবনের লক্ষ্য অর্জনে সফলতা পাবেন। বৈদেশিক সূত্রে লাভবান হতে পারেন। সৌভাগ্যের বৃদ্ধির জন্য সবুজ রঙ ব্যবহার করুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): এ সপ্তাহটি শুভাশুভ মিশ্রিত। আর্থিক দিক অনুকূল নাও থাকতে পারে। সম্পর্কের অবনতির সম্ভাবনা আছে। প্রিয়জন আপনাকে ভুল বুঝতে পারে। এ সপ্তাহে আপনি সবসময় পজিটিভ থাকার চেষ্টা করুন। সৌভাগ্যের স্পন্দন বৃদ্ধির জন্য বেগুনি রঙ ব্যবহার করুন।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়