ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

পাওনা টাকা পেতে মৌমিতার অনশন, পৌর মেয়রের মামলা

মেহেরপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৪, ৩ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ২২:২৩, ৩ সেপ্টেম্বর ২০২০
পাওনা টাকা পেতে মৌমিতার অনশন, পৌর মেয়রের মামলা

মেহেরপুরের গাংনী পৌর মেয়রকে দেওয়া ১৫ লাখ টাকা ফেরতের দাবিতে গত ৪ দিন ধরে অনশনে বসেছেন মৌমিতা খাতুন পলি ও তার মা।  গাংনী উপজেলা পরিষদ শহীদ মিনার চত্বরে অনশনে আছেন তারা।

মৌমিতা খাতুন পলি গাংনী পৌর এলাকার শিশিরপাড়া গ্রামের শাহাবুদ্দিন ওরফে বাহাদুরের ছেলে মোমিনের স্ত্রী।

এদিকে, পলির বিরুদ্ধে ৫ কোটি টাকার মানহানি মামলা করেছেন পৌর মেয়র আশরাফুল ইসলাম। বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে মেহেরপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মৌমিতা খাতুন, তার মা হোসনে আরা খাতুন ও স্বামী মোমিনুল ইসলামকে আসামি করে মামলা করেন তিনি।

মৌমিতা খাতুন পলি বলেন, পৌরসভায় চাকরির জন্য মেয়র আশরাফুল ইসলামকে ১৫ লাখ টাকা দিয়েছিলাম।  মেয়র কারাগারে থাকাকালে দাবিকৃত ১৫ লাখ টাকার মধ্যে ৮ লাখ ১০ হাজার টাকা দিয়েছিলাম মেয়রের স্ত্রী শাহানা ইসলামের ব্যাংক অ্যাকাউন্টে।  দীর্ঘদিন বিষয়টি অতিবাহিত হলেও চাকরি এবং টাকা ফেরত কোনটাই পাচ্ছি না।  টাকা আদায়ের জন্য গত সোমবার (৩১ আগস্ট) দুপুর থেকে অনশন করছি।

এর আগে গত ২০ আগস্ট শহীদ মিনারে একই দাবিতে অনশন করেছিলেন পলি।

অভিযোগ ও মানহানি মামলার বিষয়ে পৌর মেয়র আশরাফুল ইসলাম বলেন, একটি পক্ষ আমাকে রাজনৈতিকভাবে হেনস্থা করতে মৌমিতা পলিকে অনশনে বসিয়েছেন।  মৌমিতা অনশন করে আমার যে সম্মানহানি করেছেন, এর বিরুদ্ধে আমি আইনগত ব্যবস্থা নিতে  মেহেরপুর চিফ জুডিশিয়াল আমলী আদালতে ৫ কোটি টাকার মানহানি মামলা করেছি।

মহাসিন আলী/সাইফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়