ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

শাকিবের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ: মুখ খুললেন সেই নারী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪০, ২৪ মার্চ ২০২৩   আপডেট: ১৪:৪৪, ২৪ মার্চ ২০২৩
শাকিবের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ: মুখ খুললেন সেই নারী

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। তার বিরুদ্ধে এক নারী সহপ্রযোজককে ধর্ষণ ও শিডিউল ফাঁসানের অভিযোগ তুলেছেন ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার প্রযোজক রহমত উল্ল্যাহ। গত কয়েক দিন ধরে বিষয়টি ‘টক অব দ্য কান্ট্রি’-তে পরিণত হয়েছে।

বিষয়টি নিয়ে জোর আলোচনা চললেও এতদিন কোনোরকম বক্তব্য পাওয়া যায়নি ‘ভুক্তভোগী’ ওই নারী সহপ্রযোজকের। অস্ট্রেলিয়া থেকে একটি গণমাধ্যমের সঙ্গে বিষয়টি নিয়ে মন্তব্য করেছেন তিনি। তার মতে— রহমত উল্ল্যাহ বাংলাদেশে যে অভিযোগ তুলেছেন সে বিষয়ে অবগত নন তিনি।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই নারী বলেন— ‘বাংলাদেশে আমার প্রসঙ্গ টেনে আমার হয়ে যে অভিযোগ করা হয়েছে, সে সম্পর্কে আমি কিছুই জানি না। সিনেমাটি সম্পূর্ণ করা হবে কি না, তা নিয়েও আমরা কোনো সিদ্ধান্ত নিইনি। আর আমার ব্যক্তিগত ঘটনা নিয়ে যেসব কথা হচ্ছে, তার জন্য আমি কাউকে অনুমতি দিইনি। এমনকি এই প্রসঙ্গ নিয়ে যে পদক্ষেপ গ্রহণ করা হবে, তা-ও আমি জানতাম না।’

ভবিষ্যতে এ বিষয়ে পদক্ষেপ গ্রহণ করবেন কিনা তা সময় কথা বলবে। তা স্মরণ করে ওই নারী বলেন, ‘২০১৬ সালের অভিযোগটি এখনো তদন্তাধীন। কী করব, তা ভবিষ্যতে বিবেচনা করব। আমি এখন এসব নিয়ে ভাবছি না।’ 

‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার অন্যতম প্রযোজক রহমত উল্ল্যাহ চলচ্চিত্র সমিতিগুলোর কাছে একটি লিখিত অভিযোগ পেশ করেন। যেখানে তিনি শাকিব খানের বিরুদ্ধে শিডিউল ফাঁসানো, টাকা নষ্ট করাসহ ধর্ষণের অভিযোগ তোলেন। এরপর শাকিব খানকে আইনি নোটিশ পাঠান রহমত উল্ল্যাহ।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়