ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সেই অন্ধ সাদিয়াকে খাদ্যসামগ্রী উপহার

হবিগঞ্জ প্রতিনিধি   || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৮, ১৭ এপ্রিল ২০২২   আপডেট: ২১:৪০, ১৭ এপ্রিল ২০২২
সেই অন্ধ সাদিয়াকে খাদ্যসামগ্রী উপহার

সম্প্রতি জনপ্রিয় নিউজপোর্টাল রাইজিংবিডিডটকমে হবিগঞ্জের বানিয়াচং উপজেলার পুরান পাথাড়িয়া গ্রামের দিনমজুর শাহ আলী ও তার দৃষ্টি প্রতিবন্ধী মেয়ে সাদিয়া আক্তারের গান ও গজল নিয়ে প্রতিবেদন প্রকাশ হয়। এ প্রতিবেদন দেখে সাদিয়া আক্তারকে খাদ্যসামগ্রী উপহার দিয়েছেন শায়েস্তাগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর আব্বাস উদ্দিন তালুকদার। 

রোববার (১৭ এপ্রিল) বিকেলে বাবা ও মাকে সঙ্গে নিয়ে সাদিয়া আক্তার কাউন্সিলর আব্বাস উদ্দিন তালুকদারের অফিসে আসে। সাদিয়ার হাতে খাদ্যসামগ্রী তুলে দিয়ে কাউন্সিলর আব্বাস উদ্দিন তালুকদার বলেন, সুচিকিৎসা পেলে সাদিয়া ভালো হতে পারে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহ্বান তিনি যেন সাদিয়ার সুচিকিৎসার ব্যবস্থা করেন।

পুরান পাথাড়িয়া গ্রামে ৫ শতকের জমিতে একটি ঝুপড়ি ঘর। সেই ঘরে সাদিয়াসহ ৮ জনের বসবাস। জন্মের দুই মাসের মাথায় টাইফয়েডে আক্রান্ত হয়ে দৃষ্টিশক্তি হারায় সাদিয়া আক্তার (১১)। টাকার অভাবে মেয়ের চিকিৎসা করাতে পারেননি শাহ আলী। বয়স বাড়ায় আগের মতো দিনমজুরের কাজ করতে পারেন না তিনি। সংসার চালাতে বাধ্য হয়ে মেয়েকে নিয়ে রাস্তায় নামেন। লোকজন তাদের গজল ও গান শুনে যে পয়াস দেয়, তাই দিয়ে চলে ৮ জনের সংসার। বাবা-মেয়ের গজল ও গান শুনে মুগ্ধ হন লোকজন।  

পড়ুন: বাবা-মেয়ের গজল ও গানে মুগ্ধ মানুষ 

মামুন/বকুল

আরো পড়ুন  



সর্বশেষ