Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ০১ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৭ ১৪২৮ ||  ২৩ রবিউস সানি ১৪৪৩

৬ বছর পূর্তি উপলক্ষে দারাজের বিশেষ ক্যাম্পেইন

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪৮, ২৬ আগস্ট ২০২০   আপডেট: ১৪:০৯, ৩০ আগস্ট ২০২০
৬ বছর পূর্তি উপলক্ষে দারাজের বিশেষ ক্যাম্পেইন

আলিবাবা গ্রুপের অঙ্গসংগঠন ও দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ লিমিটেড প্রতিষ্ঠার ৬ বছর পূর্ণ করেছে। এ উপলক্ষে #ThankYouBangladesh স্লোগান নিয়ে সিক্সথ অ্যানিভার্সারি ক্যাম্পেইন আয়োজনের ঘোষণা দিয়েছে দারাজ (www.daraz.com.bd), যা চলবে ৩০ আগস্ট থেকে ৭ সেপ্টেম্বর পর্যন্ত।

বুধবার (২৬ আগস্ট) একটি ডিজিটাল প্রেস কনফারেন্সের মাধ্যমে এই ক্যাম্পেইনের ঘোষণা দেওয়া হয়। প্রেস কনফারেন্সে দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদাল হক, চিফ কমার্শিয়াল অফিসার ফুয়াদ আরেফিন, চিফ অপারেটিং অফিসার খন্দকার তাসফিন আলমসহ প্রতিষ্ঠানটির অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।

অনুষ্ঠানে জানানো হয়, দারাজ সিক্সথ অ্যানিভার্সারি ক্যাম্পেইনে থাকছে বিশাল ডিসকাউন্টে অসংখ্য পণ্য, ডাবল টাকা ভাউচার, ৬ টাকা ডিল, ব্র্যান্ড ৫০ শতাংশ ডিসকাউন্ট ভাউচার, মিস্ট্রি বক্স, মিশন মি সিক্স, শেয়ার অ্যান্ড উইন কন্টেস্ট, ডিএফজি ক্ল্যাশ রয়্যাল টুর্নামেন্ট ও ডেইলি ফ্ল্যাশ সেল সহ আকর্ষণীয় আরো অনেক  অফার। ফ্যাশন প্রোডাক্টস, ইলেক্ট্রনিক অ্যাকসেসরিজ, হোম অ্যান্ড লিভিং, হেলথ অ্যান্ড বিউটি এবং বেবি ও টয়েজ-এর মতো ক্যাটাগরির পণ্যগুলো পাওয়া যাবে মাত্র ৬ টাকায় ফ্ল্যাশসেল চলাকালীন সময়ে।

এছাড়াও বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে দারাজ ফার্স্ট গেমস (ডিএফজি) আয়োজিত ‘ক্ল্যাশ রয়্যাল’ চ্যাম্পিয়নশিপ টুর্নামেন্ট। এতে অংশগ্রহণকারী ৩২ জন বিজয়ীর জন্য থাকছে মোট ৩ লাখ টাকার প্রাইজ পুল, যেখানে প্রথম বিজয়ীর জন্য পুরস্কার হিসেবে থাকছে এক লাখ টাকার ভাউচার, দ্বিতীয় বিজয়ীর জন্য থাকছে ৫০ হাজার, তৃতীয় ও চতুর্থ বিজয়ীর জন্য থাকছে ২৫ হাজার এবং পঞ্চম থেকে অষ্টম বিজয়ীর জন্য থাকছে ১০ হাজার টাকার সমমূল্যের ভাউচার। ক্ল্যাশ রয়্যাল টুর্নামেন্টে অংশ নিতে রেজিস্ট্রেশন করা যাবে ২৭ আগস্ট পর্যন্ত।

কেনাকাটায় সুবিধার জন্য ৩০ আগস্ট থেকে ৭ সেপ্টেম্বর পর্যন্ত দারাজ অফার করছে তাদের পেমেন্ট পার্টনার- ব্র্যাক ব্যাংক, মার্কেন্টাইল ব্যাংক ও সাউথ-ইস্ট ব্যাংকের মাধ্যমে ডিসকাউন্ট এবং ক্যাশব্যাক অফার। এছাড়াও  বিকাশ অ্যাপের মাধ্যমে পেমেন্টে সর্বোচ্চ ১৫ শতাংশ ইন্সট্যান্ট ক্যাশব্যাক সুবিধা।

দারাজ বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদাল হক বলেন, ‘দারাজ গত ৬ বছর ধরে নিষ্ঠার সঙ্গে ক্রেতাদের সেবা প্রদান করে যাচ্ছে। আমাদের সকল পার্টনার, সেলার ও গ্রাহকদের সীমাহীন উৎসাহ উদ্দীপনা, অগাধ ভালবাসা ও সহায়তার মাধ্যমে আমরা এই বিশাল সাফল্য অর্জন করতে সক্ষম হয়েছি। আশা করছি আমরা সামনের দিনগুলোতে আরও ভালো সেবা প্রদানে সক্ষম হবো।’

ঢাকা/ফিরোজ

সর্বশেষ

পাঠকপ্রিয়