ঢাকা     সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

পাকুন্দিয়ায় গানের আয়োজক কমিটির সঙ্গে সংঘর্ষে নিহত ১, আহত ২

কিশোরগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৬, ২৬ এপ্রিল ২০২৪   আপডেট: ১৩:২৮, ২৬ এপ্রিল ২০২৪
পাকুন্দিয়ায় গানের আয়োজক কমিটির সঙ্গে সংঘর্ষে নিহত ১, আহত ২

নিহত শরীফ উদ্দিন

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় গানের আয়োজক কমিটির সঙ্গে সংঘর্ষে শরীফ উদ্দিন (২৮) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। তাদের মধ্যে একজনকে গুরুতর অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপরজনকে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (২৬ এপ্রিল) দুপুর সাড়ে ১২ টায় পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

ওসি জানান, বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার নারান্দী ইউনিয়নের পোড়াবাড়ীয়া মেলা বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে এবং দোষীদের আইনের আওতায় আনার প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

নিহত শরীফ উদ্দিন পাকুন্দিয়া উপজেলার সুখিয়া ইউনিয়নের কুষাকান্দা গ্রামের হোসেন উদ্দিনের ছেলে। আহতরা হলেন, একই গ্রামের শাহজাহানের ছেলে আজাদ মিয়া (২৮) এবং সুরুজ মিয়ার ছেলে লিটন মিয়া (৪৫)। 

জানা গেছে, পোড়াবাড়ীয়া গ্রামে বৈশাখী মেলার আয়োজন হয়। মেলা শেষে কমিটিকে না জানিয়ে গ্রামের সজিব, সোহেল, শাহিনসহ কয়েকজন যুবক মিলে গানের আয়োজন করে। গান চলাকালে হঠাৎই গান বন্ধ হয়ে যায়। এমসয় গানের আয়োজক কমিটির সঙ্গে কথা কাটাকাটির একপর্যায়ে দর্শকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে শরীফ উদ্দিন, আজাদ মিয়া ও লিটন মিয়া গুরুতর আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে প্রথমে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এখানে প্রাথমিক চিকিৎসা শেষে শরীফ উদ্দিন ও আজাদ মিয়াকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসাধীন অবস্থায় রাতে শরীফ উদ্দিনের মৃত্যু হয়।

মেলা কমিটির সাধারণ সম্পাদক ও নারান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুছলেহ উদ্দিন জানান, মেলা শেষ হয়েছে প্রায় সাতদিন হয়েছে। এছাড়াও মেলা কমিটিকে না জানিয়ে গ্রামের কতিপয় যুবক গানের আয়োজন করে। শুনেছি এই গানকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে একজন নিহত হয়েছে। যা খুবই দুঃখজনক ও নিন্দনীয়।

রুমন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়