ঢাকা     বৃহস্পতিবার   ১৮ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৩ ১৪৩১

হাজার ফুট দৈর্ঘ্যের ফিলিস্তিনি পতাকা নিয়ে ছাত্রলীগের পদযাত্রা

ফেনী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৮, ৬ মে ২০২৪   আপডেট: ১৭:২৪, ৬ মে ২০২৪
হাজার ফুট দৈর্ঘ্যের ফিলিস্তিনি পতাকা নিয়ে ছাত্রলীগের পদযাত্রা

ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠা এবং সেখানে ইসরায়েলি বর্বরতা বন্ধের দাবিতে পদযাত্রা করেছে ফেনী জেলা ছাত্রলীগ। সোমবার (৬ মে) সকাল ১১টার দিকে  এক হাজার ফুট দৈর্ঘ্যের ফিলিস্তিনের পতাকা নিয়ে পদযাত্রায় অংশ নেন তারা। শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে ফেনী সরকারি কলেজ মাঠে ছাত্র সমাবেশ সংগঠনটির নেতাকর্মীরা। 

ছাত্র সমাবেশে সভাপতিত্ব করেন জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহমেদ তপু। সাধারণ সম্পাদক নুর করিম জাবেদের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- ফেনী সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি নোমান হাবিব, ফেনী সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি আকরামুজ্জামান রাজু, সাধারণ সম্পাদক বেলাল হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি কাজী নিজাম উদ্দিন শুভ ও সংগঠনটির বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা। 

জেলা ছাত্রলীগ সভাপতি তোফায়েল আহম্মদ তপু বলেন, ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র হিসেবে ঘোষণা দিতে সারা বিশ্বের শিক্ষার্থীরা যে আন্দোলন করছেন তার সঙ্গে একাত্মতা ঘোষণা করেছে বাংলাদেশ ছাত্রলীগ। 

তিনি আরও বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবরই ফিলিস্তিনে হামলার নিন্দা জানিয়ে আসছেন। বাংলার ছাত্র সমাজের দাবি,  ফিলিস্তিনে ইসরায়েলি হামলা বন্ধ হোক। সেই দাবিতে ১ হাজার ফুট পতাকা নিয়ে ফিলিস্তিনিদের প্রতি সমর্থন জানিয়ে ফেনী জেলা ছাত্রলীগ ছাত্রসমাবেশ ও পদযাত্রা করেছে। 

জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক নূর করিম জাবেদ বলেন, এক হাজার ফুট পতাকা বানিয়ে পদযাত্রা করেছি। ফেনীর ছাত্রসমাজ ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র হিসেবে দেখতে চায়। কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী ফেনীতে এই ছাত্রসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

সাহাব/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ