ঢাকা     সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

ডাউনটাউন স্ট্রাইকার্স ও ওয়েস্ট হার্টফোর্ড কিংসের জয়  

নিজস্ব প্রতিবেদক, যুক্তরাষ্ট্র || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৪, ১০ আগস্ট ২০২১  
ডাউনটাউন স্ট্রাইকার্স ও ওয়েস্ট হার্টফোর্ড কিংসের জয়  

বিএএফএফসি’র নিউ ইংল্যান্ড নিউ ইংল্যান্ড টি-টোয়েন্টি গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের দ্বিতীয় দিনে দুটি খেলা অনুষ্ঠিত হয়েছে। 

গত শনিবার (৭ আগস্ট) টাউন অব ম্যানচেস্টারের রবার্টসন ইলেমেন্টারি স্কুলের মাঠে সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠিত প্রথম খেলায় ডাউনটাউন স্ট্রাইকার্স ৩৫ রানে কানেকটিকাট সুপার কিংসকে পরাজিত করে।

সকালের খেলায় প্রথম ইনিংসে টস জিতে প্রথমে ব্যাট করে ৭ উইকেটে ১৬৫ রান করে ডাউনটাউন স্ট্রাইকার্স। এ দলের প্রাসামান একাই ৬০ বলে ৬৫ রান এবং ভাওনিত ১৯ বলে ২৪ রান করে। জেগান ৩টি উইকেট পান।
দ্বিতীয় ইনিংসে কানেকটিকাট সুপার কিংস প্রথমেই ব্যাট করে ১৩০ রানে অল আউট হন। এ দলে শ্রিনাথ ২৯ বলে ৩১ রান করেন। ভাওনিত ৩টি উইকেট পান।

দুপুরে খেলা শুরু হয় আড়াইটায়। প্রথম ইনিংসে টস জিতে ৯ উইকেটে ২০৩ রান করে বাংলাদেশি আমেরিকান ফ্রেন্ডস অ্যান্ড ফ্যামিলি অব কানেকটিকাট (বিএএফএফসি)। এ দলের খেলোয়াড় নিক ব্লাকউড টুর্নামেন্টের প্রথম সেঞ্চুরি করে। তিনি ৫৭ বলে ৯টি ছক্কা, ৭টি চারসহ ১০৮ বলে করে রেকর্ড করে। একই দলের জহির মঙ্গুরু ১৩ বলে ২৪ রান করে। উইকাস খান দানিস খান ও জাওয়াদ ২টি করে উইকেট পান।

দ্বিতীয় ইনিংসে ওয়েস্ট হার্টফোর্ড কিংস ৫ উইকেটে ২০৬ রান করে। এ দলের সাইদ খান ৪৫ বলে ৫টি ছক্কা ৩টি চারসহ ৫৬ রান, আরসাল জেফরি ২৭ বলে ১০টি ছক্কাসহ ৬৬ রান এবং শেহরোজ আহমেদ ১৫ বলে ৪০ রান করে। রনি আহমেদ ও ইফতি আহমেদ ২টি করে উইকেট পান।

দুটি খেলাতেই অ্যাম্পায়ার ছিলেন ইঞ্জিনিয়ার আমিরুজ্জামান টুটুল, চৌধুরী হায়দার তারেক, ড. তামিম আহমেদ। এছাড়াও স্কোর লেখক ছিলেন ড. তামিম আহমেদ, শাদ চৌধুরী বাবু, হারুন আহমেদ, ময়নুল ইসলাম, শাহেদুল ইসলাম দিপু ও শরিফুল আহসান হেলাল।

ছাবেদ সাথী/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়