ঢাকা     মঙ্গলবার   ১৬ আগস্ট ২০২২ ||  ভাদ্র ১ ১৪২৯ ||  ১৬ মহরম ১৪৪৪

কুয়েতে স্বপ্নের পদ্মা সেতু নিয়ে প্রবাসীদের আনন্দ উৎসব

আ হ জুবেদ, কুয়েত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২১, ২৮ জুন ২০২২   আপডেট: ১৪:২৪, ২৮ জুন ২০২২
কুয়েতে স্বপ্নের পদ্মা সেতু নিয়ে প্রবাসীদের আনন্দ উৎসব

দক্ষিণাঞ্চলকে গোটা দেশের সঙ্গে যুক্ত করতে পদ্মার বিশাল জলরাশির ওপর সেতুর স্বপ্ন বহু দিনের। নিজস্ব অর্থায়নে নির্মিত এই সেতুর স্বপ্ন এখন বাস্তবে রূপ নিয়েছে। অহংকার ও গর্বের সেতুটি নিয়ে আবেগে ভাসছে গোটা বাংলাদেশ ও কোটি কোটি প্রবাসী। আর সেই আবেগের ঢেউ লেগেছে কুয়েতে থাকা প্রবাসীদের মাঝেও।

সম্প্রতি কুয়েত প্রবাসী বৃহত্তর ফরিদপুর সমিতি আয়োজন করে আনন্দ উৎসব। কুয়েত'র খাইতান এলাকার রাজধানী প্যালেস হোটেলে সোমবার (২৭ জুন) আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আয়োজক সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মানিক মোল্লা। সাধারণ সম্পাদক নুরুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবাসী সংগঠক রফিকুল ইসলাম ভুলু, কামরুজ্জামান টিটু, ইসমাইল হুসেন, শাহ নেওয়াজ নজরুল, হুমায়ুন কবির আলী প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন, আমিনুল ইসলাম, আবুল হাসান, কেরামত আলী, শাহিনুল ইসলাম, আলা উদ্দিন আলা, হযরত আলী মল্লিক,কামাল হুসেন, আব্দুর রাজ্জাক ভুঁইয়া, বাংলাদেশ প্রেসক্লাব কুয়েতের সাধারণ সম্পাদক আ হ জুবেদ সহ আরো অনেকে। ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন সাবেক নৌ-পরিবহনমন্ত্রী শাহজাহান খান এমপি।

অনুষ্ঠানে বক্তারা উল্লেখ করেন, পদ্মা সেতু বাংলাদেশের মানুষের মর্যাদা ও সক্ষমতার প্রতীক। দেশ স্বাধীন করার সময় যেভাবে পুরো জাতি এক হয়েছিল, সেভাবে পদ্মা সেতু নির্মাণের জন্যও দেশে-বিদেশে সবাই এক হয়েছে।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়