ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

নিজের বায়োপিকের প্রিমিয়ারে মালয়েশিয়ার প্রধানমন্ত্রী

এস. এ সৌরভ, মালয়েশিয়া || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৬, ৯ মে ২০২৩  
নিজের বায়োপিকের প্রিমিয়ারে মালয়েশিয়ার প্রধানমন্ত্রী

মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিমের রাজনৈতিক জীবন নিয়ে নির্মিত বায়োপিক ‘আনোয়ার: দ্য আনটোল্ড স্টোরি’ চলচ্চিত্রের প্রিমিয়ারে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম। সিনেমাটি তার জীবন এবং রাজনৈতিক সংগ্রামকে চিত্রিত করেছে।

আনোয়ার তার স্ত্রী ডা. ওয়ান আজিজাহ ওয়ান ইসমাইলের সাথে প্যাভিলিয়ন মলের সিনেমা হলে উপস্থিত দর্শকদের নিয়ে ‘সংস্কার’ স্লোগান দিতে থাকেন। 

প্রসঙ্গত, প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিমকে ‘সংস্কারাসি’ স্লোগান দিয়ে স্বাগত জানানো হয়েছিল, যে স্লোগানটি ১৯৯৪ সাল থেকে তার থিম ছিল।

স্বরাষ্ট্রমন্ত্রী সাইফুদ্দিন নাসুশন ইসমাইল, যোগাযোগ ও ডিজিটাল মন্ত্রী ফাহমি ফাদজিল এবং স্থানীয় ব্যক্তিত্ব জনপ্রিয় কণ্ঠশিল্পী সিতি নুরহালিজা তারুদ্দিনসহ স্ক্রিনিংয়ে ২৫০ জন অতিথি ছিলেন।

ইন্দোনেশিয়ান ভিভা ওয়েস্টির পরিচালিত এই ছবিতে আনোয়ারের ভূমিকায় স্থানীয় অভিনেতা ফরিদ কামিল জাহারি, আর ইন্দোনেশিয়ার অভিনেত্রী আচা সেপট্রিয়াসা ওয়ান আজিজাহ চরিত্রে অভিনয় করেছেন।

চলচ্চিত্রটি ১৯৯৩ থেকে ১৯৯৮ এর মধ্যে তৈরি করা হয়েছে। যখন আনোয়ার উপ-প্রধানমন্ত্রী ও অর্থমন্ত্রী ছিলেন এবং দুর্নীতির বিরুদ্ধে তার সংগ্রাম। এটি ১৮ মে থেকে সিনেমা হলে সাধারণভাবে প্রদর্শিত হবে।

ঢাকা/হাসান/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়