ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

মালয়েশিয়ায় আ.লীগ নেতার পিতার মৃত্যুতে ইফতার মাহফিল

এস. এ সৌরভ, মালয়েশিয়া || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৪, ২১ মার্চ ২০২৪  
মালয়েশিয়ায় আ.লীগ নেতার পিতার মৃত্যুতে ইফতার মাহফিল

মালয়েশিয়া আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ আর সোহাগ সরকারের পিতা মো. মমিনুল ইসলামের (খোকন) মৃত্যুতে তার আত্মার মাগফিরাত কামনা করে ২০ মার্চ (মঙ্গলবার) রাজধানী কুয়ালালামপুরে একটি হোটেলে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

হাফেজ মাওলানা মোহাম্মাদ শরিফুল ইসলামের কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এছাড়া তিনি রমজান মাসের ফযিলত ও গুরুত্ব নিয়ে বিভিন্ন আলোচনা করেন।

এদিকে, এ আর সোহাগ সরকার পিতার স্মৃতিচারণ করে বলেন, আমাদের পিতা-পুত্রের সম্পর্ক ছিলো বন্ধুর মতো। তিনি সদালাপী ও পরোপকারী ছিলেন। বাবার মৃত্যুতে যেন বটগাছটি হারিয়ে ফেলেছি।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের সহ-সভাপতি দাতো শ্রী জালাল উদ্দিন সেলিম। তিনি বলেন, রমজান মাস সিয়াম সাধনার মাস। একদিন আমাদের সবাইকে পৃথিবী ছেড়ে চলে যেতে হবে। তাই শুধু রজমান নয় প্রতিদিনিই আমাদের সংযম হতে হবে বিনয়ী হতে হবে।

এছাড়া আরও উপস্থিত ছিলেন রাদেশ বাদল, দাতো আব্দুল রউফ লিটন, সভাপতি-বঙ্গবন্ধু ফাউন্ডেশন মালয়েশিয়া, এম এম মামুন অর রশিদ, সহসভাপতি, মালয়েশিয়া আওয়ামী লীগ, সাখাওয়াত হক জোসেফ, সাংগঠনিক সম্পাদক, আওয়ামী লীগ নেতা শেখ জহির, যুবলীগ নেতা জহিরুল ইসলাম, সাইফুল ইসলাম সিরাজ, মো. জাকির, মো. কামাল, তানভীর আহমেদ প্রমুখ।

/হাসান/এসবি/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়