RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৮ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৩ ১৪২৭ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪২

এ সপ্তাহের রাশিফল (২৫-৩১ জুলাই)

জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১১, ২৪ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
এ সপ্তাহের রাশিফল (২৫-৩১ জুলাই)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): আবেগ প্রবণতা ও অস্থিরতা নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। বন্ধুবান্ধব, আত্মীয়-স্বজনের সঙ্গে সম্পর্ক ভালো যাবে। ব্যবসায়িক, প্রশাসন, কারিগরি পেশা, চিকিৎসা ও সৃজনশীল পেশায় জড়িত ব্যক্তিদের জন্য ভালো সময়।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): পারিপার্শ্বিকতার প্রভাবে নিজের আবেগ নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করুন। খাদ্য সংযম ও শরীর চর্চ্চার মাধ্যমে সুস্বাস্থ্য নিশ্চিত করুন। অলস ও হতাশ লোকদের এড়িয়ে চলুন। জনসেবা, রাজনীতি, ব্যাংকিং, ঠিকাদারী পেশা ও স্থাবর সম্পত্তির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য ভালো সময়। পারিবারিক ক্ষেত্রে ভালো সময় কাটবে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): ব্যক্তিগত অনেক সমস্যার সমাধানের পথ পাবেন। মানসিক-দৈহিক দিক থেকে প্রশান্তি অনুভব করবেন। অস্থিরতা ও চঞ্চলতা নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। সৃজনশীল, বিনোদন ও যোগাযোগ পেশার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য ভালো সময়। পারিবারিক শান্তি বজায় থাকবে। সামাজিক পরিমণ্ডলে ব্যস্ততা বাড়বে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): কারো সমালোচনায় মর্মাহত হবেন না। সাংগঠনিক ও প্রশাসনিক কাজে সফলতা আসতে পারে। বৈচিত্র্য ও নতুন ধরনের কাজে সুযোগ তৈরি হতে পারে। আর্থিক দিক ভালো যাবে। তবে অস্থিরতা আপনার লক্ষকে বিঘ্নিত করতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): পরিকল্পনা বাস্তবায়নে সফলতা পাবেন। কর্মক্ষেত্রে দায়িত্ব বাড়তে পারে। আর্থিক ঝুঁকি গ্রহণের ক্ষেত্রে সতর্ক হোন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। শিক্ষাসূত্রে বিদেশ সংক্রান্ত যোগাযোগ শুভ।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): সিদ্ধান্ত গ্রহণে দীর্ঘসূত্রিতা পরিহার করুন। খাদ্যদ্রব্য, ওষুধ, কারিগরি ও অংশীদারী ব্যবসার সঙ্গে যুক্তদের জন্য ভালো সময়। মানসিক অবসন্নতা নিরাময়ে সচেষ্ট হোন। কথা বলার ক্ষেত্রে কৌশলী হোন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২২ অক্টোবর): দোদুল্যমান মানসিকতা পরিহার করুন। ব্যয় নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। পেশাগত কাজে আপনার গৃহীত পদক্ষেপ প্রশংসিত হবে। প্রেম ও রোমান্টিক যোগাযোগ শুভ। আর্থিক দিক থেকে লাভবান হতে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২২ নভেম্বর): আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ। কর্মক্ষেত্রে ব্যস্ততা বাড়বে। কারো প্রভাবে সিদ্ধান্ত গ্রহণ ক্ষতিকর হতে পারে। চাকরিজীবীদের মানসিক চাপ বাড়তে পারে। ভাই-বোন কারো সফলতার সংবাদ পেতে পারেন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে সফলতা পেতে পারেন। অমিতব্যয়ী ও অস্থির মানসিকতা নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। স্নায়ুবিক চাপমুক্ত থাকার চেষ্টা করুন। পারিবারিক ও দাম্পত্য সম্পর্ক বেশ ভালো যাবে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): অতিরিক্ত টেনশন পরিহার করার চেষ্টা করুন। মানসিকভাবে চাঙা থাকার পদক্ষেপ নিন। আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা আছে। পারিবারিক ও দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। সামাজিক যোগাযোগ বাড়বে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): খেয়ালীপনা পরিহার করার চেষ্টা করুন। স্বাধীন পেশায় সফলতা পাবেন। রাগ ও জেদ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। আপনি বিভিন্নমুখী চাপে থাকতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): দাম্পত্য ও পারিবারিক সম্পর্ক ভালো যাবে। আর্থিক ও ব্যবসায়িকভাবে লাভবান হতে পারেন। সিদ্ধান্ত গ্রহণে ইচ্ছাশক্তিকে কাজে লাগান। অতিরিক্ত আবেগপ্রবণ মানসিকতা নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। পারিবারিক জীবনে আপনার সহমর্মিতা বাড়বে।

 

ঢাকা/ফিরোজ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়