Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৫ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২১ ১৪২৮ ||  ২৮ রবিউস সানি ১৪৪৩

এ সপ্তাহের রাশিফল (৩-৯ জুলাই)

প্রকাশিত: ১২:২৩, ৩ জুলাই ২০২১   আপডেট: ১২:২৪, ৩ জুলাই ২০২১
এ সপ্তাহের রাশিফল (৩-৯ জুলাই)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): মেষ রাশির জাতক-জাতিকারা যুক্তি ও ন্যায় বিচারের অগ্রপথিক। কারো সাহায্য না নিয়ে যেকোনো কঠিন কাজ সম্পাদন করার ক্ষমতা আপনার আছে। এ সপ্তাহে আপনি আপনার গুণগুলোকে কাজে লাগান, সফলতা পাবেন।

বৃষ রাশি  (২১ এপ্রিল-২১ মে): বৃষ রাশির জাতক-জাতিকার হৃদয় অত্যন্ত উষ্ণ। বৃষের বাস্তবতাবোধ অত্যন্ত প্রখর। প্রতিটি কল্পনাকে বাস্তবায়ন রূপ দেয়ার ক্ষমতা রাখেন। এ সপ্তাহে আপনার এই বিশেষ গুণগুলোকে যথাযথভাবে কাজে লাগানোর চেষ্টা করুন। সফলতা পাবেন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): মিথুনের জাতক-জাতিকার মধ্যে রয়েছে উদারতা, বাৎসল্য ও সামাজিকতায় চৌকস। এদের মধ্যে রয়েছে দারুণ সৃজনশীলতা। এ সপ্তাহে আপনি আপনার এই বিশেষ গুণগুলোকে কাজে লাগান।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই): কর্কটের জাতক-জাতিকারা পারিবারিক ও সাংসারিক বিষয়ে অত্যন্ত সচেতন। এরা ভদ্র ও মার্জিত। এই রাশির লোকেরা স্বাভাবিকভাবে আর্থিকভাবে সফলতা পেয়ে থাকেন। সব ধরনের হতাশা পরিহার করে আপনার গুণগুলোকে কাজে লাগান।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): সিংহের জাতক-জাতিকারা ধীরস্থির ও যেকোনো পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার ক্ষমতা এদের মধ্যে রয়েছে। মেধা, বুদ্ধি ও সংকল্পের দৃঢ়তা থাকায় নিজের সিদ্ধান্ত অনুযায়ী কাজ করতে ভালোবাসেন। ব্যক্তিগত কিছু ত্রুটি নিয়ন্ত্রণ করতে পারলে সফলতা আপনার করায়ত্তে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক-জাতিকার মধ্যে রয়েছে দারুণ কল্পনা শক্তি ও তীক্ষ্ণ বুদ্ধি। এই রাশির লোকেরা খুব নীতিবান, সৎ ও বিশ্বস্ত হয়ে থাকেন। আপনার মধ্যে রয়েছে বহুমুখী প্রতিভা। পেশাগত ও পারিবারিক জীবনে সফলতার জন্য উক্ত গুনগুলোর সমন্বয় ঘটান।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২২ অক্টোবর): তুলার জাতক-জাতিকার মধ্যে রয়েছে ন্যায়বোধ, স্নেহ, ভালোবাসা, বিশ্লেষণ করার ক্ষমতা ও সুদৃঢ় আত্মবিশ্বাস। ভারসাম্য হচ্ছে এদের চরিত্রের প্রধান গুণ। এ সপ্তাহে আপনার এই গুণগুলোর সমন্বয় ঘটান। সফলতা পাবেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২২ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক-জাতিকার মধ্যে রয়েছে ধৈর্য ও সংগ্রামশীলতা। চূড়ান্ত সাফল্য লাভের জন্য দৃঢ় প্রতিজ্ঞ। শৃঙ্খলাবোধ এদের চরিত্রের প্রধান গুণ। এই গুণগুলোর জন্য আপনার সফলতা লাভের সহায়ক হবে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): এই রাশির জাতক-জাতিকাদের মধ্যে রয়েছে বুদ্ধি, সাহস, দৃঢ়তা, আত্মবিশ্বাস ও অনুসন্ধিৎসু মন। নীতি ও আদর্শের প্রশ্নে অবিচল। লক্ষ্য অর্জনের জন্য ক্লান্তিহীন পরিশ্রম করার প্রচন্ড ক্ষমতা আছে। এই গুণগুলোর জন্য আপনি সফলতা পাবেন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): মকরের জাতক-জাতিকার মধ্যে রয়েছে কষ্ট সহিষ্ণুতা ও কঠোর পরিশ্রম করার ক্ষমতা। এদের স্মরণশক্তি প্রখর। মানসিক ও শারীরিক উভয় কষ্ট সহ্য করার ক্ষমতা বেশি। এসব গুণের জন্য এরা বিশেষ সফলতা ভালো করবেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক-জাতিকারা পরম নিঃস্বার্থ। এরা প্রতিটি কাজ মহৎ উদ্দেশ্য নিয়ে করে থাকেন। আত্মবিশ্বাস এদের মূল শক্তি। প্রতিটি কাজ আত্মবিশ্বাসের সঙ্গে করুন, সফলতা পাবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): মীন রাশির জাতক-জাতিকারা নম্র, কোমল, উদার, রুচি ও রসবোধ অসামান্য। এই রাশির লোকেদের মধ্যে আত্মবিশ্বাস ও স্বপ্নদেখার ক্ষমতা অসামান্য। অর্থ উপার্জনের ক্ষমতা অসামান্য। এ সপ্তাহে আপনার অনেক দিক থেকে সফলতা আসার সম্ভাবনা আছে।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়