ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (২৬ নভেম্বর-২ ডিসেম্বর)

প্রকাশিত: ১০:১৫, ২৬ নভেম্বর ২০২২   আপডেট: ১০:১৯, ২৬ নভেম্বর ২০২২
এ সপ্তাহের রাশিফল (২৬ নভেম্বর-২ ডিসেম্বর)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটির যুগ্ম মহাসচিব জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): আপনার গৃহীত পদক্ষেপ প্রশংসিত হবে। পারিবারিক বিষয় নিয়ে সমস্যা তৈরি হতে পারে। শরীর তেমন ভালো যাবে না।  আর্থিক যোগাযোগ শুভ। ব্যবসায়িক সংক্রান্ত বিষয় আপনার জন্য শুভ। যানবাহন চলাচলে সাবধানতা অবলম্বন করুন। মানসিক অস্থিরতা নিয়ন্ত্রণে রাখতে হবে। ব্যক্তিগত বিষয় অন্যের সঙ্গে আলাপ করবেন না।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): সবধরনের মানসিক অস্থিরতা নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। পারিবারিক পরিবেশ আপনার অনুকূলে নাও থাকতে পারে। ব্যবসায়িক লেনদেন সংক্রান্ত বিষয় আপনার জন্য শুভ নয়। যন্ত্রপাতি ব্যবহারে সতর্ক থাকুন। ঠান্ডাজনিত রোগ হতে সাবধানে থাকতে হবে। রোমান্টিক সম্পর্কে আনন্দ অনুভব করবেন। ব্যয় নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): স্নায়ুকে সতেজ রাখার চেষ্টা করুন। আর্থিক যোগাযোগ শুভ। শারীরিক বিষয়ে সাবধানে থাকতে হবে। ভ্রমণে সতর্ক হতে হবে। দাম্পত্য জীবন ভালো যাবে। ব্যবসায়িক যোগাযোগ শুভ। আপনার পরিকল্পনা অনুয়ায়ী সফলতা পাবেন। শিক্ষাবিষয়ক সফলতা পাবেন। রোমান্টিক সম্পর্কে আনন্দ পাবেন।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): শরীরে ঠান্ডা লাগতে দিবেন না। সংক্রমণ রোগ হতে সাবধানে থাকতে হবে। ব্যয় নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। পারিবারিক বিষয় নিয়ে যত্নশীল হোন। এ সপ্তাহে আপনার বেশ কিছু ভালো সংবাদ পাবেন। আর্থিক বিষয় আপনার জন্য শুভ। উচ্চশিক্ষা নিয়ে সফলতা পাবেন। পারিবারিক পরিবেশ আপনার অনুকূলে থাকবে। প্রিয়জনের সঙ্গে পারস্পরিক সম্পর্ক ভালো যাবে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): মানসিক অবস্থা ভালো যাবে। রাগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। কর্মপরিবেশ আপনার অনুকূলে থাকবে। তবে ব্যয় বৃদ্ধি পাবে। ব্যবসায়িক কার্যক্রম বাড়বে। ভ্রমণে সতর্ক থাকা প্রয়োজন। আপনার জেদ নিয়ন্ত্রণে রাখতে না পারলে সফলতা লাভের অন্তরায় হবে। বিদেশ সংক্রান্ত বিষয় আপনার জন্য শুভ।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): আত্মবিশ্বাস  বৃদ্ধি করুন, সফলতা পাবেন। পারিবারিক জীবন সুখময় ও স্বস্তিকর হবে। উচ্চশিক্ষা গবেষনামূলক কাজে সফলতা পাবেন। প্রিয়জনের সঙ্গে পারস্পরিক সম্পর্ক গভীর হবে। ব্যবসায়িক যোগাযোগ শুভ। তবে ব্যয় নিয়ন্ত্রণে রাখা কষ্টকর হবে। কাছের কারো সঙ্গে মতবিরোধ থাকবে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): নিজের প্রতি ইতিবাচক মনোভাব পোষণ করুন। আর্থিক পরিস্থিতি ভালো হবে। গৃহে আত্মীয়-স্বজনের সঙ্গে পারস্পরিক সম্পর্ক ভালো যাবে। মানসিক অস্থিরতা নিয়ন্ত্রণে রাখতে হবে। প্রিয়জনের সঙ্গে মতানৈক্য এড়িয়ে চলুন। ভ্রমণ শুভ। শারীরিক বিষয় নিয়ে যত্নশীল হোন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): অন্যের উপর ভরসা না করে আত্মনির্ভরশীল হোন। আর্থিক সংক্রান্ত বিষয় আপনার অনুকূলে থাকবে। ব্যবসায়িক বিষয় নিয়ে সতর্কতা অবলম্বন করুন। ভ্রমণে সতর্ক থাকুন। দাম্পত্য জীবনযাপনে সহনশীলতা বাড়াতে হবে। শারীরিক বিষয়ে সাবধানে থাকতে হবে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): ধৈর্য বৃদ্ধি করুন। কাজের পরিবেশ আপনার জন্য শুভ। আর্থিক লেনদেনে সাবধান হতে হবে। প্রিয়জন আপনাকে ভুল বুঝতে পারে। স্পষ্ট কথা বলার জন্য অস্বস্তিকর পরিস্থিতি তৈরি হতে পারে। পেশাগত দক্ষতার জন্য  আপনার মূল্যায়ন বাড়বে। রোমান্টিক সম্পর্কে সচেতন হলে ভালো হবে। ভ্রমণ শুভ। বৈদেশিক বিষয় নিয়ে যত্নশীল হোন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): শারীরিকভাবে অসুস্থতা বোধ করতে পারেন। প্রতিযোগিতামূলক কাজে সফলতা পাবেন। আর্থিক বিষয় আপনার জন্য শুভ। ব্যবসায়িক সফলতা পাবেন। কোনো শুভ পরিবর্তনের শুভ ইংগিত পাবেন। আয় উপর্জনের ধারাবাহিক সফলতা পাবেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): পরিবারের সবার সঙ্গে পারস্পরিক সমঝোতা দরকার। দাম্পত্য জীবনযাপনে সুখসমৃদ্ধির জন্য বোঝাবুঝির প্রয়োজন। অর্থ উপার্জন সংক্রান্ত বিষয় নিয়ে যত্নশীল হোন। ব্যবসায়িক কার্যক্রম নিয়ে সমস্যা তৈরি হতে পারে। রোমান্টিক সম্পর্কে সচেতন হলে ভালো হবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): কাঙ্ক্ষিত কোনো বিষয়ে অনিশ্চয়তা দেখা দিতে পারে। শারীরিক বিষয়ে সাবধানে থাকতে হবে। ব্যবসা বাণিজ্য আপনার অনুকূলে থাকবে। বিনিয়োগে আপনার পরিকল্পনা অনুয়ায়ী সফলতা পাবেন। কর্মপরিবেশ আপনার অনুকূলে থাকবে। ভ্রমণ শুভ।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়