ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (১০-১৬ ডিসেম্বর)

প্রকাশিত: ০৮:১৯, ১০ ডিসেম্বর ২০২২   আপডেট: ০৮:৩৬, ১০ ডিসেম্বর ২০২২
এ সপ্তাহের রাশিফল (১০-১৬ ডিসেম্বর)

সাফল্য লাভের জন্য কর্ম যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা এবং কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারবেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানা বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটির যুগ্ম মহাসচিব জ্যোতিষশাস্ত্রী ড. চিন্ময় চৌধুরী মিথুন।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): এ সপ্তাহটি আপনার জন্য গুরুত্বপূর্ণ। নতুন যোগাযোগের অফুরন্ত সম্ভাবনা আছে। ব্যবসা ক্ষেত্রে পুরাতন ব্যবসার পাশাপাশি নতুন ব্যবসার চিন্তাভাবনা করা উচিত। আয়ের নতুন শুভ যোগ লক্ষ্য করা যায়। বিদ্যার্থীদের আশানুরূপ ফলাফল পাওয়ার জন্য আরো মনযোগী হওয়া উচিত।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): নিজেকে সংযত রাখলে লাভবান হবেন। কারো কাছ থেকে আর্থিক লাভবান হওয়ার সম্ভাবনা আছে। দাম্পত্য জীবন ভালো যাবে, তবে মনমেজাজ নিয়ন্ত্রণ করতে হবে। পেশাগত কাজে যথেষ্ট ব্যস্ততা বাড়বে। শারীরিক বিষয় নিয়ে যত্নশীল হোন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): ব্যবসায়িক যোগাযোগ শুভ। পুরাতন কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। শারীরিক বিষয়ে সাবধানে থাকতে হবে। নিজেকে সংযত রাখার চেষ্টা করুন। প্রেমের ব্যাপারে কারো থেকে ক্ষেত্রে নতুন সমস্যার আশঙ্কা আছে। পারিবারিক বিষয় নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): এ সপ্তাহে আপনার যথেষ্ট ব্যস্ততা থাকবে। গুরুত্বপূর্ণ কোনো সিদ্ধান্ত উত্তেজিত অবস্থায় নেয়া ঠিক হবে না। ভ্রমণের সুযোগ পাবেন। লেনদেনে আরো সতর্ক হওয়া উচিত। শারীরিক বিষয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। পেশাগত কাজে সফলতা পাবেন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): মনের জোর এবং প্রভাব প্রতিপত্তি বাড়বে। হঠাৎ মানসিক অস্থিরতা বাড়তে পারে। কারো ক্ষেত্রে নতুন প্রেমের সম্ভাবনা আছে। ব্যবসার ক্ষেত্রে নতুন যোগাযোগ বাড়বে। আত্মীয়স্বজনের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। আর্থিক যোগাযোগ শুভ। পেশাগত কাজে সফলতা পাবেন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): আত্মীয়স্বজনের কারণে মানসিক অস্থিরতা বাড়তে পারে। প্রেমের ব্যাপারে দুশ্চিন্তা বাড়তে পারে। শরীরের প্রতি আরো যত্নশীল হতে হবে।  পিতামাতার স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। সামাজিক কাজে সম্মান লাভ করবেন। দাম্পত্য জীবন আগের তুলনায় অনেক ভালো যাবে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): আর্থিক স্বচ্ছলতা বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা আছে। পারিবারিক সম্পর্ক স্বাভাবিক যাবে। আর্থিক লেনদেনে আরো যত্নশীল হোন। বিশেষ কোনো কাজে ব্যয় বাড়বে। পেশাগত কাজে সহকর্মীর সঙ্গে সমস্যা তৈরি হতে পারে। রোমান্টিক সম্পর্কে আনন্দ অনুভব করবেন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): সামাজিক কাজে সুনাম পাবেন। রাগ, জেদ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। যানবাহন চলাচলে সাবধানতা অবলম্বন করুন। কোনো কারণে মানসিক অস্থিরতা, চঞ্চলতা বৃদ্ধি পাবে। পেশাগত কাজে সফলতা পাবেন। আত্মীয়স্বজনদের সঙ্গে মনোমালিন্য বাড়তে পারে। প্রেমের ক্ষেত্রে সুখ-শান্তি, মতবিরোধ সবই চলবে এ সপ্তাহে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): এ সপ্তাহ আর্থিক দিক থেকে আপনার যথেষ্ট ভালো যাবে। কারো কারোর চাকরি লাভের সম্ভাবনা আছে। দূর থেকে শুভ সংবাদ পাবেন। ঘনিষ্ঠ কারো আচরণে মানসিক কষ্ট পেতে পারেন। প্রেমের জন্য এ সপ্তাহটি উষ্ণ। তবে নিজের রাগকে নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। পেশাগত কাজে মতবিরোধ থাকবে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): সব ধরনের তর্ক বিতর্ক এড়িয়ে চলুন। স্পষ্ট, উচিত কথা এড়িয়ে চলুন। এ সপ্তাহ আপনার জন্য গুরুত্বপূর্ণ। বিপরীত লিঙ্গের কারো সঙ্গে মতবিরোধ হতে পারে। স্বাস্থ্যের বিষয় নিয়ে আরো যত্নশীল হোন। পেশাগত কাজে আরো মনোযোগী হলে সফলতা পাবেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): স্পষ্ট কথা বলে অযথা শত্রুতা সৃষ্টি করা থেকে বিরত থাকুন। পুরোনো কোনো সমস্যার সমাধান হতে পারে। আর্থিক যোগাযোগ শুভ। মানসিক পরিশ্রমের পাশাপাশি শারীরিক পরিশ্রম বৃদ্ধি করুন। প্রিয়জনের সঙ্গে পারস্পরিক সম্পর্ক ভালো যাবে। পেশায় সফলতা পাবেন। ভ্রমণ শুভ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): কর্মক্ষেত্রে সুনাম বাড়বে। প্রিয়জনের সঙ্গে মানঅভিমান হতে পারে। সবার সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। ব্যবসায়িক যোগাযোগ শুভ। পুরোনো কোনো সমস্যার সমাধান হতে পারে। শারীরিক বিষয়ে সাবধানে থাকতে হবে। ভ্রমণ শুভ। ব্যয় নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়