ঢাকা, সোমবার, ১৬ চৈত্র ১৪২৬, ৩০ মার্চ ২০২০
Risingbd
সর্বশেষ:

সৌম্য-প্রিয়ন্তির বৌভাত (ভিডিও)

সাতক্ষীরা প্রতিনিধি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০২-২৮ ১১:০৭:১৯ পিএম     ||     আপডেট: ২০২০-০২-২৯ ১১:০৬:৩১ এএম

বসন্তের সন্ধ্যায় সাতক্ষীরা শহরের কোলাহলমুক্ত মোজাফফর গার্ডেন রিসোর্ট সুরের মুর্ছনা আর আলোর ঝলকানির মধ্যে অতিথির পদচারণায় মুখর হয়ে ওঠে। 

সন্ধ্যা নামতেই শুরু হয় বৌভাত অনুষ্ঠান। জাতীয় ক্রিকেট দলের ওপেনার সৌম্য সরকার আর তার স্বপ্নের রাণী প্রিয়ন্তি দেবনাথ হাসিমুখে বরণ করে নেন অতিথিদের। রাতে হয় মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা।

এর আগে বুধবার রাতে অগ্নিসাক্ষী রেখে প্রিয়ন্তির সিঁথিতে সিঁদুর পরিয়ে তাকে সাতপাকে বাঁধেন সাতক্ষীরার ছেলে সৌম্য সরকার।

বৃহস্পতিবার সাতক্ষীরা শহরের কাটিয়া মধ্যপাড়ার ‘লাল সবুজ’ বাড়িতে নমিতা সরকার বরণ করে নেন পুত্রবধূকে। আজ শুক্রবার সন্ধ্যায় বৌভাত অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হলো সৌম্য-প্রিয়ন্তির বিয়ের সব আনুষ্ঠানিকতা। প্রিয়ন্তি খুলনা শহরের টুটপাড়ার হাজিবাগ রোডের ব্যবসায়ী গোপাল দেবনাথের কনিষ্ঠ কন্যা।

ঢাকার একটি ইংলিশ মিডিয়াম কলেজ থেকে ‘ও’ লেভেল পরীক্ষা দিয়েছেন প্রিয়ন্তি। সৌম্য সরকার সাতক্ষীরার অবসরপ্রাপ্ত জেলা শিক্ষা অফিসার কিশোরী মোহন সরকারের কনিষ্ঠ ছেলে।

সৌম্য সরকারের বড় ভাই প্রণব কুমার সরকার জানান, সন্ধ্যা সাড়ে ৭টায় বৌভাত অনুষ্ঠান শুরু হয়। আমন্ত্রিত অতিথিদের আপ্যায়িত করা হয় গার্লিক নান, খাসির পদ, কাচ্চি বিরিয়ানি, মুরগির রোস্ট, গলদা চিংড়ি ভাজা, শাহী চাটনি, বোরহানি, জর্দা, দই, কোমল পানীয়, মিষ্টি পান দিয়ে। এ ছাড়া ছিল কুলফি, ফুচকা ও কফি।



 

শাহীন গোলদার/বকুল

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : সাতক্ষীরা, খুলনা বিভাগ