ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

নারায়ণগঞ্জে সেপটিক ট্যাঙ্ক বিস্ফোরণে নিহত ৩

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৪৫, ৮ মে ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নারায়ণগঞ্জে সেপটিক ট্যাঙ্ক বিস্ফোরণে নিহত ৩

নারায়ণগঞ্জের বন্দরে একটি পাঁচ তলা বাড়ির সেপটিক ট্যাঙ্ক বিস্ফোরণে দুই শিশু ও এক অন্তঃসত্ত্বা নারী মারা গেছেন। আহত হয়েছেন পাঁচজন।

শুক্রবার (৮ মে) ভোর ৬টায় বন্দরের দিঘির পাড় মোল্লাবাড়ি এলাকার রাবেয়া মঞ্জিলের নিচ তলায় সেফটিক ট্যাঙ্কে বিস্ফোরণ ঘটে। এতে আশপাশের চারটি ভবনের দেয়াল ও বিভিন্ন কক্ষ ধসে পড়ে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সকালে বন্দরের দিঘির পাড় উইলসন কবরস্থান রোড এলাকার রফিকুল ইসলাম হাসান মোল্লার পাঁচ তলা বাড়ির নিচ তলায় সেফটি ট্যাঙ্কে বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এতে নিচ তলার ফ্ল্যাটের ভাড়াটিয়া খোরশেদ আলমের দুই ছেলে মাসনূন (১৩) ও জিসান ( ৮) ঘটনাস্থলেই মারা যায়। বিস্ফোরণে পাশের চারতলা ভবনের দেয়াল ধসে পড়ে একটি টিনশেড বাড়ির ওপর। দেয়ালে চাপা পড়ে লাবনী আক্তার নামের এক অন্তঃসত্ত্বা নারী গুরুতর আহত হন। স্থানীয়রা লাবনীকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

নারায়ণগঞ্জ বন্দর ফায়ার স্টেশনের কর্মকর্তা জিন্নাত আলী খান জানান, সকালে বিস্ফোরণের খবর পেয়ে আমাদের বন্দর স্টেশনের সদস্যরা গিয়ে দুই শিশুর মরদেহ উদ্ধার করে। গুরুতর আহত এক অন্তঃসত্ত্বা নারীকে ঢাকা মেডিক্যালে পাঠানো হয়েছে।

ফায়ার সার্ভিসের দাবি, ভবন নির্মাণে ত্রুটির কারণে এ বিস্ফোরণ ঘটে থাকতে পারে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

 

নারায়ণগঞ্জ/রাকিব/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ