ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

মেঘনায় নৌকা ভ্রমণে গিয়ে প্রাণ গেলো স্কুলছাত্রের

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪২, ৫ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
মেঘনায় নৌকা ভ্রমণে গিয়ে প্রাণ গেলো স্কুলছাত্রের

নরসিংদীতে ঈদ উপলক্ষে মেঘনা নদীতে নৌ ভ্রমণে গিয়ে দুই পক্ষের সংঘর্ষে প্রাণ হারিয়েছেন অনিক মিয়া (১৫) নামে এক স্কুলছাত্র। 

মঙ্গলবার (৪ আগস্ট) সন্ধ্যা ৬টার দিকে সদর উপজেলার নাগরিয়াকান্দিস্থ শেখ হাসিনা সেতুর নিচে এই ঘটনা ঘটে।

নিহত অনিক সদর উপজেলার কালাইগোবিন্দপুর এলাকার শহিদুল্লাহ মিয়ার ছেলে ও সাটিরপাড়া কালিকুমার উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র।  শহিদুল্লাহ মিয়া সপরিবারে নরসিংদী শহরের সাটিরপাড়া মহল্লায় ভাড়া বাড়িতে বসবাস করেন।

নিহতের স্বজনরা জানান, ঈদ উপলক্ষে অনিক ও তার সঙ্গীরা মেঘনা নদীতে নৌকা ভ্রমণে যায়।  ফেরার পথে অপর একটি নৌকার লোকজনের সাথে কাদা ছোড়াছুড়ি নিয়ে ঝগড়ার সৃষ্টি হয়।  দুটি নৌকা নাগরিয়াকান্দিস্থ শেখ হাসিনা সেতুর নিচে এসে পৌঁছলে দুই পক্ষই লাঠিসোটা নিয়ে মারামারি শুরু করে।  এ সময় মাথায় আঘাত পেয়ে নৌকা থেকে পানিতে পড়ে ডুবে নিখোঁজ হয় স্কুলছাত্র অনিক। উপস্থিত লোকজন প্রায় ৩০ মিনিট খোঁজাখুঁজির পর তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

খবর পেয়ে সদর থানা পুলিশ মরদেহটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার দত্ত জানিয়েছেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।  মৃত্যুর কারণ ও পারিপার্শ্বিক ঘটনা বিশ্লেষণ করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

হানিফ/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ