ঢাকা     সোমবার   ২১ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ৬ ১৪২৭ ||  ০৩ সফর ১৪৪২

কসবায় বাড়ির সীমানা নিয়ে বিরোধের জেরে যুবক খুন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৬, ১১ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
কসবায় বাড়ির সীমানা নিয়ে বিরোধের জেরে যুবক খুন

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে চাচাতো ভাইদের হাতে খুন হয়েছেন ওবায়দুল হক নীরব (২২) নামে এক যুবক।

সোমবার রাতে উপজেলার বাদৈর ইউনিয়নের বর্ণি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নিরব বর্নি গ্রামের হারুনুর রশিদের ছেলে। তিনি পেশায় ইজিবাইক চালক ছিলেন।

এলাকাবাসী, পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, বর্নি গ্রামের হারুনুর রশিদের সঙ্গে তার ভাই সামছু মিয়ার দীর্ঘদিন ধরে বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিলো। প্রায় ১ মাস আগে সালিশের মাধ্যমে বিষয়টির নিষ্পত্তি হয়। সোমবার রাতে নীরব চাচাতো ভাইদের সঙ্গে রাগ করে বাড়ির একটি সীমানা খুঁটি তুলে ফেলেন।

এ নিয়ে নীরবের বাবা তাকে গালমন্দ করে চাচা সামসু মিয়ার কাছে ক্ষমা চাইতে বলেন। বাবার কথামতো নীরব চাচার কাছে ক্ষমা চাইতে গেলে তার চাচা-চাচি ও চাচাতো ভাইয়েরা মিলে তাকে বেদম মারধোর করে। এক পর্যায়ে ইজিবাইকের ভাঙা কাঁচের টুকরো দিয়ে নীরবের বুকে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠান। এই ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে চারজনের বিরুদ্ধে কসবা থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

সহকারী পুলিশ সুপার (কসবা সার্কেল) মিজানুর রহমান বলেন, ‘সীমানা নিয়ে বিরোধের জেরে নীরব খুন হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। আমরা নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছি। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

রুবেল/সাজেদ 

সর্বশেষ

পাঠকপ্রিয়