RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৪ ১৪২৭ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪২

চাঁদপুরে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে দুই কিশোরী

চাঁদপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৬, ১৯ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
চাঁদপুরে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে দুই কিশোরী

চাঁদপুর সদর হাসপাতালে দুই কিশোরী এখন গাইনি ওয়ার্ডে মুমূর্ষু অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।  পরিবারের অভিযোগ, তাদেরকে অপহরণের পর জোরপূর্বক ধর্ষণ করা হয়েছে।

মঙ্গলবার (১৮ আগস্ট) রাতে হাসপাতালে গেলে এ অভিযোগ পাওয়া যায়।

হাসপাতালে দুই কিশোরীর পরিবার জানায়, তারা ফরিদগঞ্জের বাসিন্দা।  ফরিদগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ডের ভাটিয়ালপুর গ্রামের প্রতিবেশী রুবেল ও তার ভাই ফয়সাল এ ঘটনা ঘটিয়েছে।  প্রতিবেশী ওই তরুণদের মা-বাবা ও বোনেরও এর সাথে যোগসাজশ রয়েছে।  স্থানীয় বাশার নামের এক ব্যক্তিও এর সাথে জড়িত।

পরিবার জানায়, দুই কিশোরীর একজন (১৫) চাঁদপুরের একটি স্কুলে নবম শ্রেণিতে পড়ছে এবং অন্যজন (১২) স্থানীয় মাদ্রাসায় ষষ্ঠ শ্রেণিতে পড়ছে।  তাদেরকে ফুসলিয়ে গত ১৬ আগস্ট রোববার কৌশলে অপহরণ করা হয়।  তাদের খুঁজে না পেয়ে এ ব্যাপারে ফরিদগঞ্জ থানায় একটি নিখোঁজ ডায়রিও করেন তারা।  পরবর্তীতে খবরটি ছড়িয়ে পড়লে স্থানীয় বাশার তাদের মেয়েদের উদ্ধারের আশ্বাস দেন এবং কথামতো উদ্ধারও করেন।

কিশোরীদের পরিবারের দাবি,  তাদের কাছে হস্তান্তরের পূর্বে অচেতন থাকা অবস্থাতেই মোবাইলে মেয়েদের ভিডিও বক্তব্য ধারণ করেছে এমনটি জানিয়ে ভয়-ভীতি দেখাচ্ছে বাশার। 

এদিকে এ ঘটনার অভিযোগ উঠা রুবেল, ফয়সাল এবং এ পরিবারের কাউকেই তাদের বাসায় পাওয়া যায়নি।  এ জন্য তাদের বক্তব্য নেওয়া যায়নি।  অভিযুক্ত বাশারকেও তাৎক্ষণিক পাওয়া না যাওয়ায় তার বক্তব্যও নেওয়া সম্ভব হয়নি।

তবে দায়িত্বরত চিকিৎসক চাঁদপুর সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার মিজানুর রহমানের সাথে আলাপ করলে তিনি জানান, হাসপাতালে আনার পর ওই দুই কিশোরীকে প্রাথমিক চিকিৎসা দেন।  পরে তাদের তাদেরকে গাইনি ওয়ার্ডে ভর্তি করিয়ে নেন।  তাদের মেডিক্যাল চেকাপ চলছে।  রিপোর্ট আসার পূর্বে ধর্ষণ এবং নেশাজাতীয় কিছু খাওয়ানো হয়েছিলো কিনা? তা বলা সম্ভব নয়।  তাই রিপোর্ট আসা পর্যন্ত এ তথ্য নিশ্চিত হতে অপেক্ষা করতে হবে।

অমরেশ দত্ত জয়/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়