ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

যশোর সদর উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী নীরা

নিজস্ব প্রতিবেদক, যশোর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩২, ২২ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১০:১৪, ২২ সেপ্টেম্বর ২০২০
যশোর সদর উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী নীরা

নূরজাহান ইসলাম নীরা

আসন্ন যশোর সদর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকে মনোনয়ন পেয়েছেন জেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, বর্তমান উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান নূরজাহান ইসলাম নীরা। 

সোমবার (২১ সেপ্টেম্বর) বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় তাকে মনোনয়ন দেওয়ার সিদ্ধান্ত হয়। সভায় সভাপতিত্ব করেন এই মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আগামী ২০ অক্টোবর যশোর সদর উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের ১৯ নেতা আবেদন করেন। যাদের মধ্যে থেকে নূরজাহান ইসলাম নীরাকে নৌকা প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

গত ১৪ সেপ্টেম্বর যশোর সদর উপজেলাসহ দেশের আটটি উপজেলার চেয়ারম্যান ও দুটি উপজেলার ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৩ সেপ্টেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। ২৬ সেপ্টেম্বর দাখিলকৃত মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে বৈধ প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। ৩ অক্টোবর মনোনয়নপত্র প্রত্যাহারের দিন ঘোষণা করা হবে চূড়ান্ত প্রার্থী তালিকা। আর ২০ অক্টোবর অনুষ্ঠিত হবে ভোট গ্রহণ। 

রিটন/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়