ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

শিক্ষার্থীর অশ্লীল ছবি-ভিডিও ফেসবুকে: নাটোরে যুবকের কারাদণ্ড 

নাটোর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৪, ১০ অক্টোবর ২০২০   আপডেট: ২১:২১, ১০ অক্টোবর ২০২০
শিক্ষার্থীর অশ্লীল ছবি-ভিডিও ফেসবুকে: নাটোরে যুবকের কারাদণ্ড 

অষ্টম শ্রেণি পড়ুয়া এক শীক্ষার্থীর অশ্লীল ছবি ও ভিডিও মোবাইলে ধারণ করে ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে মো. শাহিন (২৯) নামে এক যুবককে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (১০ অক্টোবর) বিকেল সাড়ে তিনটার দিকে শাহিনকে আটক করে গুরুদাসপুর থানা পুলিশ।

শাহিন উপজেলার নাজিরপুর ইউনিয়নের রানীনগর গ্রামের মো. আনছার আলী ছেলে। আটকের পর জিজ্ঞাসাবাদে বিষয়টি স্বীকার করায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে শাহিনকে ১৪ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। 

আদালতটি পরিচালনা করেন গুরুদাসপুর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মো. আবু রাসেল।

গুরুদাসপুর থানা সূত্রে জানা যায়, কয়েক মাস আগে ওই স্কুলছাত্রী প্রাইভেট পড়তে যাওয়ার পথে অভিযুক্ত শাহিন মেয়েটিকে ভয়ভীতি দেখিয়ে নির্জন স্থানে নিয়ে যায়। সেকানে মেয়েটির ইচ্ছার বিরুদ্ধে অশ্লীল ছবি তোলে এবং ভিডিও ধারণ করে। 

পরে শাহিন তার মোবাইলে তোলা ছবি অন্য একটি ভুয়া আইডি ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে মেয়েটির সঙ্গে শারিরীক সম্পর্ক গড়ার চেষ্টা করে।

ওই শিক্ষার্থী বিষয়টি নাজিরপুর ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আবুল হোসেন মিশু ও ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক ইউপি সদস্য মিজানুর বহমান উজ্জ্বলকে জানায়। পরে শাহিনের ব্যবহৃত মোবাইল ফোন চেক করে সত্যতা নিশ্চিত হয়ে তারা পুলিশে খবর দেয়।

ওই ঘটনার প্রেক্ষিতে মেয়েটির বাবা বাদী হয়ে শনিবার (১০ অক্টোবর) দুপুরে গুরুদাসপুর থানায় লিখিত অভিযোগ করেন। 

অভিযোগের প্রেক্ষিতে গুরুদাসপুর থানা পুলিশ ফোর্সসহ উপজেলার নাজিরপুর ইউনিয়নের নাজিরপুর বাজার এলাকা থেকে শাহিনকে আটক করে। তার কাছ থেকে উদ্ধার করা মোবাইলে ওই মেয়েসহ বেশ কয়েকটি মেয়ের অশ্লীল ছবি ও ভিডিওসহ আপত্তিকর ছবি পাওয়া যায়।

আরিফুল ইসলাম/সনি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ