ঢাকা     শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

সাংবাদিক আজিজ আহমদ সেলিমের দাফন

নিজস্ব প্রতিবেদক, সিলেট  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৪, ১৯ অক্টোবর ২০২০  
সাংবাদিক আজিজ আহমদ সেলিমের দাফন

সিলেটে হযরত শাহজালাল (রহ.) দরগাহ কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হয়েছেন সিনিয়র সাংবাদিক আজিজ আহমদ সেলিম।

সোমবার (১৯ অক্টোবর) দুপুর ২টার দিকে দরগাহ জামে মসজিদে জানাজা শেষে তার লাশ ওই কবরস্থানে দাফন করা হয়। এর আগে রোববার (১৮ অক্টোবর) রাত পৌনে ৯টার দিকে সিলেট সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি নভেল করোনাভাইরাসে আ্ক্রান্ত হয়ে গত ৮ অক্টোবর থেকে সেখানে চিকিৎসাধীন ছিলেন।

আজিজ আহমদ সেলিম সিলেটের স্থানীয় পত্রিকা দৈনিক উত্তরপূর্ব’র প্রধান সম্পাদক এবং বাংলাদেশ টেলিভিশনের সিলেট জেলা প্রতিনিধি ছিলেন। তিনি সিলেটের শতবর্ষের সাংবাদিকতার স্মারক প্রতিষ্ঠান সিলেট প্রেসক্লাবের দুই দফায় সাধারণ সম্পাদকের দায়িত্বও পালন করেন। এছাড়া সহ-সভাপতি এবং কোষাধ্যক্ষ পদেও কয়েক বার দায়িত্ব পালন করেছেন। সাংবাদিকতার পাশাপাশি সচেতন নাগরিক কমিটি (সনাক) সিলেটেরও সভাপতির দায়িত্বে ছিলেন তিনি।

তার মৃত্যুতে সিলেটের সাংবাদিক মহলে শোকের ছাড়া নেমে এসেছে। তার জানাজার নামাজে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তি এবং সিলেটে কর্মরত ইলেক্ট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। 

তার বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি স্ত্রী, তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সিলেট নগরীর মজুমদারী এলাকার বাসিন্দা ছিলেন তিনি।

নোমান/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়