ঢাকা     বৃহস্পতিবার   ২৩ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৯ ১৪৩১

গাজীপুরে পিকআপে ড্রাম ট্রাকের ধাক্কা, দুই নির্মাণ শ্রমিক নিহত 

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৫, ৪ মে ২০২৪  
গাজীপুরে পিকআপে ড্রাম ট্রাকের ধাক্কা, দুই নির্মাণ শ্রমিক নিহত 

গাজীপুরের শ্রীপুরে ড্রাম ট্রাকের ধাক্কায় পিকআপ উল্টে রাসেল মিয়া (২৫) ও আবু সুফিয়ান (২৫) নামে দুই নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও  ১১ জন নির্মাণ শ্রমিক। 

শনিবার (৪ মে) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. কুদ্দুস। এর আগে একইদিন ভোর সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত রাসেল মিয়া সুনামগঞ্জের আব্দুর রাজ্জাকের ছেলে ও নিহত আবু সুফিয়ান তার জামাতা।

এসআই মো. কুদ্দুস বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ট্রাকটি জব্দ করা গেলেও চালক পালিয়ে যায়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শ্রীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বেলাল আহমেদ বলেন, একটি পিকআপে করে মিক্সার মেশিন ও ১৩ জন শ্রমিক ঢালাইয়ের কাজে শ্রীপুর থেকে মাওনা অভিমুখে যাচ্ছিলেন। তাদের বহনকারী পিকআপটি শ্রীপুর-মাওনা আঞ্চলিক সড়কের ভাংনাহাটি কাউন্সিলরের বাড়ির সামনে পৌঁছানো মাত্রই পেছন থেকে একটি ড্রাম ট্রাকটি তাদের ধাক্কা দেয়। এতে পিকআপ উল্টে শ্রমিকরা মিক্সার মেশিনের নিচে চাপা পড়ে। ঘটনাস্থলেই রাসেল মিয়া নিহত হন। ১২ জনকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আবু সুফিয়ানকেও মৃত ঘোষণা করেন। এ দুর্ঘটনায় ওই পিকআপে থাকা আরও ১১ জন আহত হয়েছেন।

রফিক/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়