ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কুমিল্লায় গরু ডাকাতির অভিযোগে গ্রেপ্তার ৩

কুমিল্লা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫০, ২৯ অক্টোবর ২০২০  
কুমিল্লায় গরু ডাকাতির অভিযোগে গ্রেপ্তার ৩

কুমিল্লায় গরু ডাকাতির অভিযোগে ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছে ২ লাখ ৯৬ হাজার টাকা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) বেলা ১১টায় কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন দেবিদ্বার উপজেলার চুলাশ গ্রামের হানিফ মিয়ার ছেলে মোহাম্মদ আলী (৪০)। তার সহযোগী অপর দুই সদস্য কুমিল্লা নগরীর চর্থা এলাকার রুপা মিয়ার ছেলে মোঃ সহিদ মিয়া (৩৫) ও মাসুম মিয়া (৩৮)। এরা একটি সংঘবদ্ধ ডাকাত চক্রের মূল হোতা বলে জানান পুলিশ সুপার।

তিনি জানান, ডাকাত চক্রের সহযোগী সহিদ ও মাসুম পেশায় মাংস বিক্রেতা (কসাই)। তারা দীর্ঘদিন ধরে চোরাই গরুর মাংস বিক্রি করে আসছিলো।

পুলিশ সুপার বলেন,  গত ২২ অক্টোবর কুমিল্লার ঘিলাতলী গ্রামের মনিরুল ইসলামের চৌধুরী ডেইরি ফার্ম থেকে এই সংঘবদ্ধ ডাকাত দল ১৬টি গরু নিয়ে যায়। এ ঘটনায় কোতয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের হয়। বুধবার (২৮ অক্টোবর) বিকেলে পুলিশ অভিযান চালিয়ে এই চক্রের ৩ জনকে আটক করতে সক্ষম হয়।

সংবাদ সম্মেলনে তিনি জানান, গরু ডাকাত চক্রের মূলহোতা মোহাম্মদ আলীর বিরুদ্ধে বিভিন্ন থানায় চুরি ডাকাতিসহ ৬টি মামলা রয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আজিম উল-আহসান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শাহরিয়ার মোহাম্মদ মিয়াজি, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন, কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল হকসহ জেলা পুলিশের কর্মকর্তাবৃন্দ।

ইমরুল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়