ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

যমজ নবজাতক ফেলে বাবার বাড়ি স্ত্রী, বিপাকে স্বামী

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২০, ৬ নভেম্বর ২০২০   আপডেট: ০৯:২৮, ৬ নভেম্বর ২০২০
যমজ নবজাতক ফেলে বাবার বাড়ি স্ত্রী, বিপাকে স্বামী

মাদারীপুরের ডাসারে ১৯ দিন বয়সের যমজ দুই কন্যা সন্তান স্বামীর বাড়িতে ফেলে রেখে বাবার বাড়ি চলে গেছেন সানজিদা বেগম (১৯) নামে এক গৃহবধু। এতে ওই দুই যমজ নবজাতক কন্যা সন্তান নিয়ে চরম বিপাকে পড়েছেন বাবা হাচান মোল্লা। বৃহস্পতিবার (৫ নভেম্বর) দুপুরে সরেজমিনে গিয়ে এ তথ্যের সত্যতা পাওয়া গেছে।

ভুক্তভোগী পরিবার সুত্রে জানা গেছে, ডাসার থানার কাজীবাকাই এলাকার দক্ষিণ মাইজপাড়া গ্রামের ফজল মোল্লার ছেলে হাচান মোল্লার সঙ্গে পৌর এলাকার মিনাজদী গ্রামের ফজলে হাওলাদারের মেয়ে সানজিদা বেগমের প্রায় দেড় বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের সংসার সুখেই কাটে। গত ১৯ দিন আগে শানজিদা বেগম একই সঙ্গে দুটি যমজ কন্যা সন্তানের জন্ম দেন। কিন্তু পারিবারিক তুচ্ছ ঘটনার জের ধরে ওই নবজাতক দুটিকে ফেলে গত মঙ্গলবার শানজিদা বেগম বাবার বাড়ি চলে যায়।

এতে করে হাচান মোল্লাকে তার নবজাতক দুই কন্যা সন্তান একা লালন-পালন করতে হিমশিম খেতে হচ্ছে। এদিকে মায়ের বুকের দুধ না পেয়ে ওই যমজ নবজাতক দুটি বাবা হাচান মোল্লার কোলে দিন-রাত কান্না করছে। মায়ের অভাবে নবজাতক দুটির কান্না থামছে না।

যমজ নবজাতকের পিতা হাচান মোল্লা বলেন, আমার স্ত্রী কারণে এবং অকারণে একটু হলেই তার বাবার বাড়ি চলে যায়। এবার আমার দুটি বাচ্চা ফেলে রেখে চলে গেছে। তাকে আসতে বলে সে আসতে চায় না। এখন বাচ্চা দুটির কি হবে?

তবে সানজিদা বেগমের দাবি, শ্বশুর বাড়ির লোকজন তাকে যন্ত্রণা দেয়ায় তিনি বাবার বাড়ি চলে গেছেন।

এ ব্যাপারে কাজীবাকাই ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ মোল্লা বলেন, আসলে বিষয়টি দঃখজনক। বিষয়টি সমাধান করে দেয়া হবে।

বেলাল/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়