Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১১ এপ্রিল ২০২১ ||  চৈত্র ২৮ ১৪২৭ ||  ২৭ শা'বান ১৪৪২

ভোলায় ফুটপাতে শীতের পোশাকের কদর বাড়ছে

ভোলা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৩, ৩০ নভেম্বর ২০২০   আপডেট: ১৮:৩৪, ৩০ নভেম্বর ২০২০
ভোলায় ফুটপাতে শীতের পোশাকের কদর বাড়ছে

দ্বীপজেলা ভোলায় শীত জেঁকে বসেছে। আর এ কারণে অল্পদামে শীতের পোশাক কিনতে ফুটপাতে ভিড় জমাচ্ছে নিম্নআয়ের মানুষ। গত কয়েকদিন ফুটপাতে ভালোই বেচাকেনা হচ্ছে বলে জানিয়েছেন ক্ষুদ্র ব্যবসায়ীরা।

রোববার (২৯ নভেম্বর) রাতে সরেজমিন ঘুরে দেখা যায়, ভোলা সদরের নতুন বাজার এলাকায় শীতের পোশাক সাজিয়ে বসেছেন হকাররা। এখানে ৩০টি দোকান রয়েছে। কয়েকদিন শীত পড়ায় পোশাক কিনতে ভিড় জমাচ্ছে ক্রেতারা। প্রতিদিন এ সব দোকানে ভিড় লেগে থাকছে। কোনো দোকানে এক দামে, কোথাও দামাদামি করে চলছে বিক্রি।   

এ সব দোকানে বাচ্চা থেকে শুরু করে সব বয়সী মানুষের পোশাক মিলছে। যার মধ্য রয়েছে সোয়েটার, জ্যাকেট, কম্বল, হাত মোজা, কান মোজাসহ শীতের সব রকম পোশাক। বিকেল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত হাক-ডাকে চলে বেচা-কেনা। এছাড়াও শহরের অলিগলিতে শীতের পোশাক বিক্রি হচ্ছে।

নতুন বাজারের বিক্রেতা মহিউদ্দিন বলেন, ২/৩ দিন ধরে শীতের পোশাক বিক্রি বেড়েছে। শীত আরও বৃদ্ধি পেলে বিক্রি বাড়বে বলে মনে করছেন তিনি। ফুটপাতে কম্বল বিক্রেতা মো. সিয়াম জানান, তিনি এখানে গত ৩/৪ বছর ধরে শীত মৌসুমে ব্যবসা করেন। ভালোই লাভ হয়।

ভোলা সদরে অটোবাইক চালক মো. মোফাজ্জল হোসেন বলেন, ৩০০ টাকা দিয়ে একটি কম্বল কিনেছেন। আর ২৫০ টাকা দিয়ে ছেলের জন্য জ্যাকট কিনেছেন। এখানে কম দামে শীতের পোশাক পান তাই কিনতে আসেন।

নসিমন চালক আব্দুল মোকলেছ বলেন, তার ছেলে-মেয়ের জন্য কমদামে শীতের জ্যাকেট কিনেছেন।
 

মালেক/বকুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়