ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বঙ্গবন্ধুকে অবমাননার প্রতিবাদে মানিকগঞ্জে সমাবেশ 

মানিকগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৯, ১২ ডিসেম্বর ২০২০  
বঙ্গবন্ধুকে অবমাননার প্রতিবাদে মানিকগঞ্জে সমাবেশ 

বঙ্গবন্ধুর প্রতি অবমাননার প্রতিবাদে মানিকগঞ্জে গণ-কর্মচারীদের সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১২ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসনের আয়োজনে সরকারি উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে (বিজয় মেলার মাঠ) এই সমাবেশে অনুষ্ঠিত হয়।

মানিকগঞ্জের জেলা প্রশাসক এস এম ফেরদৌসের সভাপতিত্বে এবং অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মনিরুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠিত এই সমাবেশে উপস্থিত ছিলেন— ভারপ্রাপ্ত জেলা ও দায়রা জজ শাহানা হক সিদ্দিকা, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, সিভিল সার্জন ডা. আনোয়ারুল আমিন আখন্দ, নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিচারক (জেলা জজ) মো. আলী হোসাইন, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আলী মাসুদ শেখ, সরকারি দেবেন্দ্র কলেজের অধ্যক্ষ ড. প্রফেসর রফিকুল ইসলাম তালুকদার, মো. গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. আবু জাফর, কৃষি বিভাগের উপ-পরিচালক মো. শাহজাহান আলী বিশ্বাস।

এ সময় জেলা প্রশাসক এস এম ফেরদৌস বলেন, ‘শেখ মুজিবুর রহমান কোনো দলের সম্পদ নয়। তিনি দেশের সম্পদ। তিনি জাতির পিতা। আমাদের বক্তব্য হলো- জাতির পিতা একটি সাংবিধানিক বিষয়। জাতির পিতার সম্মান রক্ষা করা আমাদের সাংবিধানিক দায়িত্ব। এই সম্মানটি রক্ষা করার জন্য আমরা সরকারি কর্মচারীগণ বাংলাদেশের সকল মানুষের সঙ্গে একাত্মতা ঘোষণা করছি। সেই সঙ্গে, আজকের সমাবেশের মাধ্যমে আমরা প্রতিক্রিয়াশীল সেই সব গোষ্ঠীকে জানিয়ে দিতে চাই, ধর্ম-বর্ণ নির্বিশেষে যেখান থেকেই আসুন না কেনো-জাতির পিতার প্রতি অসম্মান এই বাঙালি, এই দেশের কোনো মানুষ কিংবা কোনো গণকর্মচারী সহ্য করবে না।’

সাড়ে ১০টা থেকে ১২টা পর্যন্ত চলমান এই সমাবেশে অংশ নেন জেলার সকল সরকারি অধিদপ্তরের প্রধানসহ সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা।

চন্দন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ