ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

গাজীপুরে উদ্ধারকৃত লাশের পরিচয় শনাক্ত, ভগ্নিপতি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৪, ২২ ডিসেম্বর ২০২০  
গাজীপুরে উদ্ধারকৃত লাশের পরিচয় শনাক্ত, ভগ্নিপতি গ্রেপ্তার

ভগ্নিপতি শাহার আলী প্রকাশ সোহান

গাজীপুর সিটি কর্পোরেশনের যোগীতলা গ্রামের মাঠ থেকে সোমবার (২১ ডিসেম্বর) উদ্ধারকৃত লাশের পরিচয় শনাক্ত ও হত্যার অভিযোগে ভগ্নিপতিকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

মঙ্গলবার (২২ ডিসেম্বর) দুপুরে গাজীপুর মেট্টোপলিটন পুলিশের ডিসি (ক্রাইম উত্তর ও মিডিয়া) জাকির হাসান সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। 

নিহত ব্যক্তির নাম মো. রানা (১৮)। তিনি বগুড়ার সারিয়াকান্দি থানার রামচন্দ্রপুর এলাকার আবুল কাশেম প্রামাণিকের ছেলে। গ্রেপ্তারকৃত শাহার আলী প্রকাশ সোহান (২৮) একই থানার গোয়ালবাতান এলাকার আব্দুল জলিল মণ্ডলের ছেলে। সোহান নিহত রানার ভগ্নিপতি।

জাকির হাসান বলেন, লাশ উদ্ধারের পর তথ্যপ্রযুক্তি ব্যবহার করে মৃতের পরিচয় শনাক্ত করা হয় এবং জানা যায় রানা বগুড়া থেকে দুই সপ্তাহ আগে তার বোনের ভাড়া বাসা গাজীপুর সিটি কর্পোরেশনের মোগরখালে আসে। এখানে অবস্থান করে তিনি চাকরি খুঁজছিলেন। 

এই পুলিশ কর্মকর্তা বলেন, রানার সঙ্গে পরিবারের বিভিন্ন বিষয় নিয়ে সোহানের বিরোধ আছে জেনে সোহানকে জিজ্ঞাসাবাদ করা হয়। এক পর্যায়ে সোহান হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেন। পরে সোহানের দেওয়া তথ্য অনুযায়ী তার বাসা থেকে রানার মোবাইল ফোন উদ্ধার করা হয়।

জাকির হাসান আরও বলেন, সোহান তার শ্বশুরের (রানার বাবার) কাছে পাওনা ১০ হাজার টাকা না পেয়ে এবং এক বছর আগে শ্বশুর বাড়িতে তাকে মারধর করাসহ বিভিন্ন দ্বন্দ্বে পরিকল্পিতভাবে রানাকে হত্যা করে।
 

হাসমত/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়