ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রাজশাহীতে মদ পানে মৃতের সংখ্যা বেড়ে ৬ 

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৭, ৩ জানুয়ারি ২০২১  
রাজশাহীতে মদ পানে মৃতের সংখ্যা বেড়ে ৬ 

রাজশাহীতে বিষাক্ত মদ পানে মৃতের সংখ্যা বেড়ে ছয়জনে দাঁড়িয়েছে। রোববার (৩ জানুয়ারি) বিকেলে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়। তার নাম ইশাকুল ইসলাম (২২) এবং বাড়ি নগরীর কাদিরগঞ্জ দরিখোরবোনা মহল্লায়। 

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

গত শনিবার বিকেল ও রাতে রামেক হাসপাতালের ১৬নং ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় দুইজন মারা যায়। এর আগে ভোরে হাসপাতালের ১৭নং ওয়ার্ডে তিনজনের মৃত্যু হয়। মৃত এই পাঁচজনের মধ্যে একজন জেলা ছাত্রদলের নেতা।

মৃত অন্যরা হলেন, নগরীর হোসনীগঞ্জ এলাকার আইনুল ইসলামের ছেলে ফয়সাল হোসেন (২৮), জেলার বাগমারা উপজেলার শান্তাপাড়া এলাকার রফিকুল ইসলামের ছেলে সজল (২৫), মহানগরীর বাকির মোড় এলাকার উত্তমের ছেলে সাগর (২৫), হেতমখাঁ এলাকার মৃত লুৎফর রহমানের ছেলে তুহিন (২৬) ও নগরীর কাদিরগঞ্জ এলাকার সেলিম আহমেদের ছেলে মুন আহমেদ (১৮)। এদের মধ্যে ফয়সাল রাজশাহী জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক। 

নগরীর রাজপাড়া থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, নববর্ষ উপলক্ষে শুক্রবার (১ জানুয়ারি) রাত ৯টা থেকে ১০টার মধ্যে নগরীর হোসনীগঞ্জ এলাকায় এরা মদ পান করেন। এদের মধ্যে কয়েকজন অসুস্থ হয়ে পড়লে তাদের মধ্যে সাতজনকে হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে ছয়জনের মৃত্যু হলো। রাজশাহী মেডিকেল কলেজের মর্গে লাশের ময়নাতদন্ত করা হয়েছে। এ ব্যাপারে থানায় ইউডি মামলা হয়েছে বলে জানান ওসি।

তানজিমুল/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়