Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৬ মে ২০২১ ||  জ্যৈষ্ঠ ২ ১৪২৮ ||  ০৩ শাওয়াল ১৪৪২

পৌর নির্বাচন: শ্রীপুরে আ.লীগ-বিএনপি সংঘর্ষ, আহত ৩৫

গাজীপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৯, ১০ জানুয়ারি ২০২১   আপডেট: ২০:০৮, ১০ জানুয়ারি ২০২১
পৌর নির্বাচন: শ্রীপুরে আ.লীগ-বিএনপি সংঘর্ষ, আহত ৩৫

গাজীপুরের শ্রীপুর পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে দুইপক্ষের ৩৫ জন আহত হয়েছে বলে দুই দলের পক্ষ থেকে দাবি করা হয়েছে। 

রোববার (১০ জানুয়ারি) দুপুরে পৌর শহরে এ ঘটনা ঘটে।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবির হিমু বলেন, উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা শেষে পৌর শহরে শান্তিপূর্ণ মিছিলে বিএনপির মেয়র প্রার্থী ও তার সমর্থকরা হামলা করে। এতে আওয়ামী লীগের ১৫ নেতাকর্মী আহত হয়েছেন।

এদিকে ঘটনায় আওয়ামী লীগের কর্মী-সমর্থকদের দায়ী করেছেন বিএনপির মেয়র প্রার্থী অ্যাডভোকেট কাজী খান। তিনি বলেন, আওয়ামী লীগের প্রার্থীর পরাজয় নিশ্চিত জেনে তার কর্মী-সমর্থকরা আমার ওপর হামলা করেছে।  বসতবাড়িসহ আমার নির্বাচনী কার্যালয়ে হামলা চালিয়েছে। আমাকে নির্বাচনী প্রচারণা করতে না দেওয়ার ভয়ভীতি ও হুমকি ধামকি দিচ্ছে।  হামলার ঘটনায় ২০ জন বিএনপির নেতাকর্মী আহত হয়েছেন। 

সংঘর্ষের খবর পেয়ে কালিয়াকৈর সার্কেলের সহকারী পুলিশ সুপার আব্দুল আল-মামুন ও শ্রীপুর থানার অফিসার ইনচার্জ খোন্দকার ইমাম হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সহকারী পুলিশ সুপার আব্দুল আল-মামুন বলেন, বিএনপির নির্বাচনী কার্যালয়ে গিয়ে তাদের শান্ত থাকতে বলা হয়েছে। পাশাপাশি হামলার ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা। 

রফিক সরকার/সাইফ

সর্বশেষ

পাঠকপ্রিয়