ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

চৌমুহনী পৌরসভা নির্বাচন: স্বতন্ত্র মেয়র প্রার্থীর প্রচারণায় হামলা

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৬, ২৪ জানুয়ারি ২০২১   আপডেট: ১৫:২০, ২৪ জানুয়ারি ২০২১
চৌমুহনী পৌরসভা নির্বাচন: স্বতন্ত্র মেয়র প্রার্থীর প্রচারণায় হামলা

নোয়াখালী চৌমুহনী পৌরসভার নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী খালেদ সাইফুল্লাহর নির্বাচনি প্রচারণায় হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে।

রোববার (২৪ জানুয়ারি) সকালে চৌমুহনী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডে  মুক্তিযোদ্বা গাজী আমানউল্ল্যা মিয়ার বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।

এ ঘটনার প্রতিবাদে তাৎক্ষণিক স্বতন্ত্র প্রার্থীর কর্মী- সমর্থকরা রাস্তায় এসে প্রতিবাদ মিছিল বের করেন। চৌমুহনী বাজারের প্রধান সড়ক থেকে মিছিলটি বের করে চৌরাস্তার রুহুল আমিন স্কয়ারে সমাবেশের মধ্যদিয়ে শেষ হয়। সমাবেশে বক্তারা এ হামলার তীব্র নিন্দা জানান এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

স্বতন্ত্র মেয়র প্রার্থী খালেদ সাইফুল্লাহ বলেন, ‘আমরা শান্তিপূর্ণভাবে মোবাইল মার্কার নির্বাচনি প্রচারণা করতে গেলে হঠাৎ চৌমুহনী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডে নৌকার ব্যাচ পরিহিত একটি গ্রুপ আমাদেরকে পেছন থেকে আক্রমণ করে। এ সময় আমাদের এক মহিলা কর্মীকে তারা বেধড়ক মারধর করে এবং আমাকে শারীরিকভাবে হেনস্তা করে। আমি এ ঘটনায় সুষ্ঠ বিচার চাই।’

নোয়াখালীর বেগমগঞ্জ মডেল থানার ওসি কামরুজ্জামান শিকদার জানান,  এখনো পর্যন্ত থানায় কোনো অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সুজন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়