ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

গৌরীপুর পৌরসভায় যেমন হলো নির্বাচন

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৮, ৩০ জানুয়ারি ২০২১   আপডেট: ২১:৫৭, ৩০ জানুয়ারি ২০২১

জাল ভোট, ব্যালট ছিনতাই, ধাওয়া-পাল্টা ধাওয়া, ককটেল বিস্ফোরণ, সাংবাদিকদের ওপর হামলা ও ভাঙচুরের মধ্য দিয়ে শনিবার (৩০ জানুয়ারি) ময়মনসিংহের গৌরীপুর পৌরসভা নির্বাচনে ভোট গ্রহণ করা হয়েছে। দুপুর পর্যন্ত প্রতিটি কেন্দ্রে ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

বেলা ১২টার দিকে গৌরীপুর সরকারি কলেজ কেন্দ্রে ব্যালট ছিনতাই করে নিয়ে যাওয়ার সময় তিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ চারজনকে হাতেনাতে আটক করেছে পুলিশ।

এদিকে, দুপুর পৌনে ১টার দিকে শেখ লেবু স্মৃতি পৌর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বাইরে নৌকা ও নারিকেল গাছ প্রতীকের সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। এর ভিডিও করার সময় ক্যামেরা ভাঙচুর এবং এনটিভি ও ৭১ টিভির ক্যামেরাপারসনকে বেধড়ক লাঠিপেঠা ও মারধর করা হয়েছে।

পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ে বিকেল ৩টার পর জাল ভোট ও জোর করে ব‌্যালটে সিল মারা হয়। পুলিশ ও সাংবাদিকদের সামনে এক মেয়র পদপ্রার্থীর পক্ষে সিল মারতে দেখা যায়।

আর কে হাই স্কুল ও উপজেলা পরিষদের সামনে ভোট গণনা শুরুর আগে ও পরে লাঠি মিছিল করা হয়। এ সময় কয়েকটি ককটেল বিস্ফারণ ঘটানো হয়। সন্ধ্যার পর গৌরীপুর পৌর এলাকায় উত্তেজনা বিরাজ করছিল।

মিলন/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়