ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

জমিজমা নিয়ে সংঘর্ষে যুবক নিহত

গোপালগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪১, ২০ ফেব্রুয়ারি ২০২১  
জমিজমা নিয়ে সংঘর্ষে যুবক নিহত

গোপালগঞ্জের কোটালীপাড়ায় জমিজমা বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে আক্তার হোসেন গাজী (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো ১০জন। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) রাতে উপজেলার হিরণ ইউনিয়নের আট্রাবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

শনিবার (২০ ফেব্রুয়ারি)সকালে কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ লুৎফর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত আক্তার হোসেন গাজী কোটালীপাড়া উপজেলার আট্রাবাড়ি গ্রামের সামচুল হক গাজীর ছেলে।

ওসি শেখ লুৎফর রহমান জানান, আট্রাবাড়ি গ্রামে জমিজমা নিয়ে ওহাব আলী গাজীর সঙ্গে একই গ্রামের সোহরাব হোসেন গাজীর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিলো।

এর জের ধরে শুক্রবার রাতে সোহরাব হোসেন গাজী তার লাকজন নিয়ে ওহাব আলী গাজীর লোকজনের ওপর হামলা চালায়। হামলায় ওহাব আলী গাজী (৫০), হালিম গাজী (৫৫) ও আক্তার হোসেন গাজীসহ ১০ জন আহত হন। গুরুতর আহত আক্তার হোসেন গাজীসহ তিনজনকে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। এখানে আক্তার হোসেন গাজীর শারীরিক অবস্থার অনবতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক‌্যাল হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গভীর রাতে তিনি মারা যান।

আক্তার হোসেন গাজীর মৃত্যু সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে ওহাব আলী গাজীর লোকজন হামলা চালিয়ে প্রতিপক্ষ মাহবুব গাজী, সোহরাব গাজী, নাসির গাজী, বাদল গাজী, আইউব গাজীসহ প্রায় ১৫ ব্যক্তির বসত ঘর ভাঙচুর করে। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। তবে এখন পর্যন্ত নিহত আক্তার হোসেন গাজীর পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ দায়ের হয়নি।

নিহতের ভাই ওহাব আলী গাজী বলেন, ‘আমাদের জমিতে সোহরাব হোসেন গাজী জোর করে ব্লক নির্মাণ করেছে। আমরা এর প্রতিবার করায় সোহরাব হোসেন গাজী তার লোকজন নিয়ে আমাদের মারধর করেছে। মারধরে আমার ভাই আক্তার হোসেন গাজী নিহত হয়েছে।’

এ ব্যাপারে সোহরাব হোসেন গাজীর বাড়িতে গিয়ে কাউকে পাওয়া জায়নি। তবে তার চাচাতো ভাই মাহবুব গাজী বলেন, ‘মারামারির ঘটনার সময় আমি এলাকায় ছিলাম না। কিন্তু ওহাব আলী গাজীর লোকজন আমার বাড়িটি ভাঙচুর ও লুটপাট করেছে।’

বাদল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়