Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৯ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৬ ১৪২৮ ||  ০৫ রমজান ১৪৪২

টঙ্গীতে হোরোইনসহ আটক ২

গাজীপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৭, ২৫ ফেব্রুয়ারি ২০২১  
টঙ্গীতে হোরোইনসহ আটক ২

গাজীপুর মহানগরীর টঙ্গী পূর্ব থানা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে দুই কেজি ৬৩০ গ্রাম হেরোইনসহ আন্তঃজেলা মাদক ব্যবসায়ী চক্রের দুই সদস্যকে আটক করেছে র‌্যাব-১। এসময় তাদের ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) র‌্যাব-১ এর কোম্পানী কমান্ডার, সিপিসি-২ অধিনায়কের পক্ষে সহকারী পুলিশ সুপার মো. মোর্শেদুল হাসান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটককৃতরা হলো- চাঁপাইনবাবগঞ্জের লক্ষীপুর জামাদারপাড়া গ্রামের মৃত মোহাম্মদ আব্দুর রহিমের ছেলে মো. মোশারফ (২৬) ও একই জেলার লক্ষীপুর (খানসাহেব পাড়া) গ্রামের মৃত রেজাউল খানের ছেলে মো. তরিকুল ইসলাম (২৩)।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, উত্তরা র‌্যাব-১ এর একটি আভিযানিক দল গোয়েন্দা সূত্রে জানতে পারে যে, মাদক ব‌্যাবসায়ী চক্রের কয়েকজন সদস্য মাদকদ্রব্য হেরোইনের একটি বড় চালান চাঁপাইনবাবগঞ্জ থেকে গাজীপুর হয়ে রাজধানী ঢাকার উদ্দেশ্যে আসছে। 

এ তথ্য পেয়ে র‌্যাব-১ মাদক ব্যবসায়ী চক্রটিকে গ্রেপ্তারের লক্ষ্যে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। বুধবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় র‌্যাবের আভিযানিক দল গাজীপুর মহানগর পুলিশের (জিএমপি) টঙ্গী পূর্ব থানাধীন ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পূর্ব পাশে সিডিএল ভবনের সামনে রাস্তায় বিশেষ চেকপোস্ট বসায়। সেসময় একটি ট্রাকে তল্লাশি চালিয়ে আন্তঃজেলা মাদক ব্যবসায়ী চক্রের সদস্য মোশারফ ও তরিকুলকে আটক করে। 

আটক ব‌্যক্তিদের কাছ থেকে দুই কেজি ৬৩০ গ্রাম হেরোইন, একটি ট্রাক, তিনটি মোবাইল ফোন ও নগদ তিন হাজার ৩০০ টাকা উদ্ধার করা হয়। ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়।

রফিক সরকার/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়