Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৯ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৩ ১৪২৮ ||  ১১ রবিউল আউয়াল ১৪৪৩

গাজীপুরে গণধর্ষণের শিকার কিশোরী, গ্রেপ্তার ২

গাজীপুর সংবাদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৭, ১৯ মার্চ ২০২১  
গাজীপুরে গণধর্ষণের শিকার কিশোরী, গ্রেপ্তার ২

গাজীপুরে এক গার্মেন্টস কর্মীকে ধর্ষণের অভিযোগে দুই জনকে গ্রেপ্তার করেছে শ্রীপুর থানা পুলিশ। এ ঘটনায় আরও দুইজন পলাতক রয়েছে। 

শুক্রবার (১৯ মার্চ) বিকেলে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন। এর আগে ধর্ষণের ঘটনায় ভিকটিম বাদী হয়ে চার জনকে আসামিকে থানায় মামলা দায়ের করে।

আসামিরা হলো- উপজেলার ধামলই গ্রামের মো. মজনু মিয়ার ছেলে মো. সুজন (২৪), মুলাইদ গ্রামের মো. মুন্না (২২), মাওনা উত্তরপাড়া গ্রামের সজল মাস্টারের বাড়ির কেয়ারটেকার দুলু (৪৫) ও মো. বাবুল (৪৮)। এদের মধ্যে সুজন ও বাবুলকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ওসি খোন্দকার ইমাম হোসেন জানান, শুক্রবার সকালে মেয়েটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক‌্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ভোরে ধর্ষণের ঘটনায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন‌্য অভিযুক্তদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

ভিকটিমের বরাত দিয়ে শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম সারোয়ার বলেন, ‘উপজেলার মাওনা উত্তরপাড়া গ্রামের একটি বাড়ির কেয়ার টেকার হিসেবে কাজ করেন দুলু ও বাবুল। ওই বাড়ির ভাড়াটিয়া দম্পতির এক বান্ধবী পার্শ্ববর্তী ভালুকা থেকে ওই বাড়িতে বেড়াতে আসে।

বৃহস্পতিবার (১৮ মার্চ) দিবাগত রাত দুইটার দিকে কেয়ারটেকার দুলু ও বাবুল ঘুমিয়ে থাকা ওই ভিকটিমকে তার বান্ধবীর পাশ থেকে তুলে নিয়ে পাশের একটি কক্ষে আটকে রাখে। পরে সুজন ও মুন্না ভিকটিমকে হত্যার হুমকি দিয়ে পর্যায়ক্রমে একাধিক ধর্ষণ করে। এছাড়া তার বান্ধবীর ঘর থেকে প্রায় দেড় লাখ টাকার স্বর্ণালংকার ও মোবাইল ফোন নিয়ে যায় বলে জানান পরিদর্শক গোলাম সারোয়ার।

রফিক সরকার/সনি

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ