ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

টাঙ্গাইলে কালচারাল কর্মকর্তার লাশ উদ্ধার, স্বামী পলাতক

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৬, ২৭ মার্চ ২০২১  
টাঙ্গাইলে কালচারাল কর্মকর্তার লাশ উদ্ধার, স্বামী পলাতক

টাঙ্গাইল জেলা কালচারাল কর্মকর্তা খন্দকার রেদওয়ানা ইসলামের লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (২৭ মার্চ) বিকেলে সাড়ে ৩টার দিকে মির্জাপুর কুমুদিনি হাসপাতাল থেকে তার লাশ উদ্ধার করা হয়।

সহকারী পুলিশ সুপার দীপংকর ঘোষ লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তার স্বামী পলাতক রয়েছেন।

সহকারী পুলিশ সুপার দীপংকর ঘোষ জানান, রেদওয়ানা ইসলাম প্রসব ব্যথা নিয়ে গত ২২ মার্চ মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি হন। ওই দিন তিনি কন্যা সন্তান জন্ম দেন। এরপর থেকে কন্যা সন্তানটি আইসিইউতে (নিবিড় পরিচর্যা ইউনিট) রাখা আছে। এ কারণে রেদওয়ানা হাসপাতালের একটি কক্ষ নিয়ে সেখানে থাকতেন। শনিবার (২৭ মার্চ) সকালে তার স্বামী মিজান হাসপাতালে আসেন। বিকেলে হাসপাতালের এক নার্স ওই কক্ষে বাইরে থেকে তালা দেখতে পেয়ে কর্তৃপক্ষকে জানান। পরে হাসপাতাল কর্তৃপক্ষ বিকল্প চাবি দিয়ে তালা খুলে ভেতরে রেদওয়ানার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. মো. আতাউল গনি জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে তার স্বামী শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে গেছে। এ ঘটনায় মামলা করা হবে।

 

কাওছার/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ