Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১২ ১৪২৮ ||  ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

কুষ্টিয়ায় শিক্ষকের বিরুদ্ধে ছাত্রের মা-বোনকে কোপানোর অভিযোগ

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩৩, ৬ এপ্রিল ২০২১  
কুষ্টিয়ায় শিক্ষকের বিরুদ্ধে ছাত্রের মা-বোনকে কোপানোর অভিযোগ

অভিযুক্ত সানোয়ার

কুষ্টিয়ার ভেড়ামারায় এক শিক্ষার্থীর মা ও বোনকে বটি দিয়ে কোপানোর অভিযোগ উঠেছে সানোয়ার হোসেন (৩৫) নামের এক কলেজ শিক্ষকের বিরুদ্ধে। বর্তমানে আহত দুই নারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মঙ্গলবার (৬ এপ্রিল) দুপুরে ঐ শিক্ষার্থীর বাবা বাদী হয়ে ভেড়ামারা থানায় অভিযুক্ত শিক্ষককে আসামি করে একটি মামলা দায়ের করেছেন।

অভিযুক্ত সানোয়ার হোসেন ভেড়ামারা সরকারি মহিলা কলেজের ইংরেজি বিষয়ের প্রভাষক পদে চাকরি করেন। তিনি কুষ্টিয়ার মিরপুর উপজেলার নওদা বহলবাড়িয়া গ্রামের মো. ইদবার আলীর ছেলে। ভেড়ামারা পৌর এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকেন তিনি।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভেড়ামারা সরকারি মহিলা কলেজের ইংরেজি বিষয়ের প্রভাষক সানোয়ার হোসেন (৩৫) ভেড়ামারা পৌর শহরের নওদাপাড়া এলাকায় দশম শ্রেণি পড়ুয়া এক ছাত্রর বাসায় গিয়ে নিয়মিত প্রাইভেট পড়াতেন। এক পর্যায়ে তিনি ওই ছাত্রের মাকে অনৈতিক প্রস্তাব দেন। 

সোমবার (৫ এপ্রিল) বেলা ৩টার দিকে আবার ওই বাড়িতে যান শিক্ষক সানোয়ার। সেসময় সানোয়ারের সঙ্গে ওই ছাত্রের মায়ের কথা-কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে প্রভাষক সানোয়ার হোসেন রান্না ঘর থেকে বটি নিয়ে ছাত্রের মাকে মাথায় ও পেটে আঘাত করেন। 

মাকে বাঁচাতে অনার্স পড়ুয়া মেয়ে এগিয়ে এলে তাকেও আঘাত করে রক্তাক্ত জখম করে দৌড়ে পালানোর চেষ্টা করেন সানোয়ার। চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে এসে প্রভাষক সানোয়ারকে ধরে পুলিশকে খবর দেয়।

এদিকে মুমূর্ষু অবস্থায় গৃহবধূকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই গৃহবধূর শরীরে ৬২টি সেলাই দেওয়া হয়েছে। আহত মেয়েকে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহজালাল জানান, এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। ঐ শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার বিকেলে তাকে আদালতে সোপর্দ্ধ করা হয়েছে।

কাঞ্চন কুমার/সনি

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়