ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

হাতিয়ায় ইউপি সদস্য পদপ্রার্থীকে কুপিয়ে হত্যা

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩১, ৭ মে ২০২১  
হাতিয়ায় ইউপি সদস্য পদপ্রার্থীকে কুপিয়ে হত্যা

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য পদপ্রার্থীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় তিনজন আহত হয়েছেন। তাদের হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (৭ মে) সকাল ১১টার দিকে উপজেলার সোনাদিয়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন চরচেঙ্গা বাজারের একটি দোকানে মো. জোবায়ের হোসেনকে (৪৫) কুপিয়ে হত্যা করা হয়। এ সময় তার ছেলে জীবন, মেহেদী ও রাজু আহত হন। রাজুর অবস্থা আশঙ্কাজনক।

জোবায়ের হোসেন উপজেলার সোনাদিয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মৃত তাহের মিয়ার ছেলে। তিনি সোনাদিয়া ইউনিয়ন পরিষদের স্থগিতকৃত নির্বাচনে সদস্য পদপ্রার্থী ছিলেন।

নিহতের ছেলে জীবন অভিযোগ করেছেন, সোনাদিয়া ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সদস্য ও বর্তমান চেয়ারম্যান মো. নুরুল ইসলামের শ‌্যালক আবদুল বাতেন ও তার সহযোগী সুজন, ফকির, জামাল, শাহেদের নেতৃত্বে একদল সন্ত্রাসী চরচেঙ্গা বাজারের একটি দোকানে তার বাবাকে দেশীয় অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কোপায় এবং পায়ের রগ কেটে দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সোনাদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. নুরুল ইসলাম জানিয়েছেন, জেলেদের চাল বিতরণ নিয়ে বাকবিতণ্ডার জের ধরে এ ঘটনা ঘটেছে। জোবায়েরের নেতৃত্বে জেলেদের চাল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে সংঘর্ষে তার মৃত্যু হয়। তবে তিনি দাবি করেন, ইউপি সদস্য আবদুল বাতেন তার শ‌্যালক হওয়ায় তার নাম এ ঘটনায় জড়ানো হচ্ছে।

হাতিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, ‘পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মরদেহ উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি পদক্ষেপ নেওয়া হবে।’

সুজন/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ