Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১২ ১৪২৮ ||  ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

নারী ধর্ষণ ও শিশু বলাৎকার চেষ্টা, মাদ্রাসা অধ্যক্ষসহ গ্রেপ্তার ৩

সাভার প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৭, ৪ জুলাই ২০২১  
নারী ধর্ষণ ও শিশু বলাৎকার চেষ্টা, মাদ্রাসা অধ্যক্ষসহ গ্রেপ্তার ৩

সাভারে এক নারীকে ধর্ষণ এবং এক মাদ্রাসা শিক্ষার্থীকে বলাৎকারের চেষ্টার ঘটনায় মাদ্রাসার অধ্যক্ষসহ তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার (৪ জুলাই) বিকেলে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেন ।

গ্রেপ্তারকৃতরা হলেন, সাভার পৌর এলাকার ছায়াবিথী মহল্লার তাফিজুল কোররান মাদ্রাসার অধ্যক্ষ ফরিদ উদ্দিন ও শিক্ষক ইব্রাহীম মিয়া। আর নারীকে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তারকৃত ইকবাল মিয়ার পরিচয়া জানা যায়নি। 

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন বলেন, ভুক্তভোগী শিশুটি পরিবারের সঙ্গে সাভার পৌর এলাকার ছায়াবিথী মহল্লায় বসবাস করে স্থানীয় তাফিজুল কোরআন মাদ্রাসায় পড়াশুনা করতো। শনিবার (৩ জুলাই) সকালে শিক্ষক ইব্রাহীম মিয়া খাবারের লোভ দেখিয়ে কৌশলে শিশুটিকে একটি কক্ষে নিয়ে যায়। পরে তাকে বলাৎকারের চেষ্টা করে। এ ঘটনায় লিখিত অভিযোগের ভিত্তিতে মাদ্রাসার অধ্যক্ষ এবং এক শিক্ষকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে সাভার মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।  

অন্যদিকে, সাভারের সিআরপি রোড এলাকায় এক নারীকে পোশাক কারখানায় চাকরি দেওয়ার কথা বলে বাসায় ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগে সোহেল রানা ও ইকবাল মিয়া নামে দুইজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী নারী। এ ঘটনায় পুলিশ রোববার (৪ জুলাই) সকালে সিআরপি এলাকায় অভিযান চালিয়ে ইকবাল মিয়াকে গ্রেপ্তার করেছে। 

এ ছাড়া ধর্ষণের শিকার নারীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করেছে। এ ঘটনায় পলাতক সোহেল রানাকে গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানিয়ে পুলিশ। 
 

সাব্বির/বকুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়