ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

চট্টগ্রামে করোনায় একদিনে আক্রান্তের সংখ্যা হাজার ছাড়িয়েছে, মৃত্যু ১০

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৯, ১৪ জুলাই ২০২১   আপডেট: ১৩:১৯, ১৪ জুলাই ২০২১
চট্টগ্রামে করোনায় একদিনে আক্রান্তের সংখ্যা হাজার ছাড়িয়েছে, মৃত্যু ১০

চট্টগ্রাম মহানগরী ও জেলার বিভিন্ন উপজেলায় একদিনে করোনা আক্রান্তের সংখ্যা এক হাজার ছাড়িয়ে গেছে। গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম নগরী ও জেলার বিভিন্ন উপজেলায় মোট ১০০৩ জন নতুন করে করোনা আক্রান্ত হয়েছে। একই সময়ে করোনায় মারা গেছেন ১০ জন।

বুধবার (২৪ জুলাই) দুপুরে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি রাইজিংবিডিকে এসব তথ্য নিশ্চিত করেন।

সিভিল সার্জন দপ্তর থেকে প্রকাশিত করোনার সর্বশেষ প্রতিবেদনে জানানো হয়. গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের পিসিআর ল্যাবসমূহে ২ হাজার ৮৬৯ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ১০০৩ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ৩৪ দশমিক ৯৫ শতাংশ। একই সময়ে করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন থাকা ১০ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ৬ জন বিভিন্ন উপজেলায় উপজেলার এবং ৪ জন চট্টগ্রাম সিটি করপোরেশন এলাকায়। 
আক্রান্ত ১০০৩ জনের মধ্যে চট্টগ্রাম মহানগরে ৬৫২ জন এবং উপজেলাগুলোতে ৩৫১ জন। উপজেলায় আক্রান্তদের মধ্যে হাটহাজারীতে সর্বোচ্চ ৭৫ জন, সীতাকুণ্ডে ৪৫ জন, রাউজানে ২২ জন, ফটিকছড়িতে ২৭ জন, মিরসরাইয়ে ২৮ জন, রাঙ্গুনিয়ায় ১০ জন, বোয়ালখালীতে ৩২ জন, আনোয়ারায় ৩৪ জন, পটিয়ায় ১৭ জন, সন্দ্বীপে ৬ জন, চন্দনাইশে ১৯ জন, বাঁশখালীতে ১২ জন, লোহাগাড়ায় ৮ জন এবং সাতকানিয়ায় ১৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

আরো পড়ুন  



সর্বশেষ